ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

নিজ ফ্ল্যাটেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ২০ বছর বয়সী বেকার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মে ৩, ২০২৪
নিজ ফ্ল্যাটেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ২০ বছর বয়সী বেকার!

দ্বিতীয় একাদশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে সমারসেট-উস্টারশায়ারের মধ্যকার ম্যাচে প্রথম দুই দিন খেলা হয়নি বৃষ্টির কারণে। তৃতীয় দিন এসে বল হাতে আলো ছড়ালেন জশ বেকার।

বাঁহাতি স্পিনে শিকার করেন তিন উইকেট। গতকাল চতুর্থ দিনও উস্টারশায়ারের হয়ে মাঠে নামার কথা ছিল তার। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে সেদিনই না ফেরার দেশে পাড়ি জমান ২০ বছর বয়সী এই স্পিনার।

চতুর্থ দিন মাঠে আসতে দেরি করায় বেকারের মোবাইলে অনবরত কল করে যাচ্ছিলেন তার এক বন্ধু। কোনো উত্তর না মেলায় সেই বন্ধু চলে যান বেকারের ফ্ল্যাটে। সেখানে গিয়ে বেকারের মৃতদেহ দেখতে পান তিনি। পরে এক বিবৃতিতে মৃত্যুর খবরটি নিশ্চিত করে উস্টারশায়ার। যদিও মৃত্যুর কারণ জানায়নি তারা।

এক বিবৃতিতে উস্টারশায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সাবেক ইংলিশ ক্রিকেটার অ্যাশলি জাইলস বলেন, 'জশের মৃত্যুর খবরে আমরা সবাই ভেঙে পড়েছি। জশ একজন সতীর্থের চেয়েও বড় কিছু ছিল। আমাদের ক্রিকেট পরিবারের গুরুত্বপূর্ণ অংশ ছিল সে। তাকে আমরা মিস করব খুব। জশের পরিবার ও বন্ধুদের প্রতি আমাদের ভালোবাসা ও প্রার্থনা রইল। '

২০২২ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের রিজার্ভ দলে থাকা জশ ২০২১ সালেই নাম লেখান পেশাদার ক্রিকেটে। উস্টারশায়ারেই তার হাতেখড়ি। বাঁহাতি স্পিনে কাউন্টি ক্লাবটির হয়ে ২২টি প্রথম শ্রেণির ম্যাচে ৪৩ উইকেট ও ১৭টি লিস্ট এ ম্যাচে ২৪ উইকেট নিয়েছেন তিনি। টি-টোয়েন্টিতে ৮ ম্যাচ খেলে তার শিকার ৩ উইকেট। কাউন্টির এবারের আসরে অবশ্য খেলেছেন মাত্র দুই ম্যাচ। যেখানে ৪ উইকেট নিয়েছেন বাঁহাতি এই স্পিনার।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, মে ৩, ২০২৪
এএইচএস
 
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।