ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জোসেফ-হেটমায়ার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ৩, ২০২৪
ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জোসেফ-হেটমায়ার

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। যে দলে ডাক পেয়েছেন শামার জোসেফ ও শিমরন হেটমায়ার।

 

আজ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড কর্তৃক ঘোষিত ১৫ সদস্যের বিশ্বকাপ দলে অধিনায়ক করা হয়েছে রোভম্যান পাওয়েলকে। দলে জায়গা পেয়েছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ক্যারিবীয়দের ঐতিহাসিক টেস্ট জয়ের নায়ক শামার জোসেফ। এছাড়া দলে ফিরেছেন অস্ট্রেলিয়া সিরিজের দলে না থাকা শিমরন হেটমায়ার। তবে আগামী ২৫ মে পর্যন্ত স্কোয়াডে পরিবর্তন আনা যাবে।

আগামী ১ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আসরের পর্দা নামবে ২৯ জুন।  

আসন্ন বিশ্বকাপের সহ-আয়োজক ওয়েস্ট ইন্ডিজ পড়েছে গ্রুপ 'সি'তে। যেখানে তাদের সঙ্গী আফগানিস্তান, নিউজিল্যান্ড, পাপুয়া নিউগিনি ও উগান্ডা। ২ জুন গায়ানায় পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ক্যারিবীয়দের বিশ্বকাপ অভিযান।

উইন্ডিজের বিশ্বকাপ দল: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেইন, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, গুদাকেশ মতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।