ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

দক্ষিণ আফ্রিকাকে হারানোর টোটকা দিলেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুন ১০, ২০২৪
দক্ষিণ আফ্রিকাকে হারানোর টোটকা দিলেন তামিম

টি-টোয়েন্টি বিশ্বকাপে কখনোই দক্ষিণ আফ্রিকাকে হারাতে পারেনি বাংলাদেশ। সেই গেরো খোলার লক্ষ্য নিয়েই কিছুক্ষণ পরই প্রোটিয়াদের মুখোমুখি হবে টাইগাররা।

তার আগে ইএসপিএনক্রিকইনফোর সঙ্গে আলাপে দক্ষিণ আফ্রিকাকে হারানোর টোটকা দিলেন তামিম ইকবাল। জানালেন, নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে নতুন বল।

তিনি বলেন, ‘অবশ্যই, আমার মনে হয় নতুন বলে বোলিংটা গুরুত্বপূর্ণ হবে। বিশেষ করে তাসকিনের ৪ ওভার এবং মুস্তাফিজ খুবই ‍গুরুত্বপূর্ণ। তারা (দক্ষিণ আফ্রিকার ব্যাটার) হয়ত রান করেনি কিন্তু আপনাকে মনে রাখতে হবে তারা খুবই বিপদজনক ব্যাটার। ’

‘আপনি তাদেরকে সুযোগ দিতে পারবেন না কারণ ডি কক যদি একটু সুযোগ পায় তাহলে সে আপনাকে ভোগাবে। তাসকিন ভালো বোলিং করছে। সব মিলিয়ে নতুন বলে বাংলাদেশ ভালো বোলিং করছে। অবশ্যই উইকেট থেকে বাড়তি সুবিধা পাবে। আমরা যে খেলাগুলো দেখেছি তাতে অসম বাউন্স আছে। বাংলাদেশ যদি জিততে চায় তাহলে নতুন বল খুবই গুরুত্বপূর্ণ হবে। ’

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জুন ১০, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।