ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

থেমেছে বৃষ্টি, শিগগিরই মাঠে গড়াবে খেলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
থেমেছে বৃষ্টি, শিগগিরই মাঠে গড়াবে খেলা

আফগানিস্তানের দেওয়া অল্প লক্ষ্য তাড়ায় নেমে শুরুটা ঝড়ো করলেও উইকেট হারানো থামাতে পারেনি বাংলাদেশ। দ্বিতীয় ওভারে তানজিদ হাসান তামিমের বিদায়ের পর তৃতীয় ওভারে উইকেট হারান নাজমুল হাসান শান্ত ও সাকিব আল হাসান।

পরের ওভারেই হানা দেয় বৃষ্টি। বন্ধ আছে খেলা।

প্রথম ওভারে ১৩ রান দিয়ে শুরুটা করেন লিটন দাস। তবে দ্বিতীয় ওভারে এসে উইকেটের দেখা পান ফজলহক ফারুকি। তার দেওয়া ডেলিভারি মিড অনে খেলতে যান তানজিদ। কিন্তু ততক্ষণে বল লাগে পায়ে। আফগানদের এলবিডব্লিউয়ের আবেদনে সাড়া দেন আম্পায়ার। যদিও বাংলাদেশ রিভিউ নেয়, তবে এতে লাভ হয়নি।  

তৃতীয় ওভারের চতুর্থ বলে নাভিনের বল ডিপ উইকেটে খেলতে গিয়ে মোহাম্মদ নাবির তালুবন্দি হন শান্ত। ফেরেন ৫ রানে। পরের বলেই গোল্ডেন ডাক মারেন সাকিব। নভিনের বল তার হাতেই ক্যাচ দিয়ে বিদায় নেন বাংলাদেশি অলরাউন্ডার। এরপর সৌম্য সরকার নেমে ভালো শুরু করলেও চতুর্থ ওভারের দ্বিতীয় বলের পর বৃষ্টির কারণে মাঠ ছাড়তে হয় সবাইকে।  

যদিও ইতোমধ্যেই থেমেছে বৃষ্টি। জানানো হয়েছে ৯টা ৪৩ মিনিটে শুরু হতে পারে খেলা। ততক্ষণ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৩১ রান।  

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।