ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বিসিবির বৈঠক বুধবার, অনলাইনে যুক্ত থাকবেন পাপন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
বিসিবির বৈঠক বুধবার, অনলাইনে যুক্ত থাকবেন পাপন

বিসিবি পুনর্গঠন নিয়ে গত কয়েকদিন ধরেই বেশ আলোচনা চলছে। গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের পর থেকে গা ঢাকা দিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপনসহ অনেক পরিচালক।

এর মধ্যে গতকাল পদত্যাগ করেন জালাল ইউনুস।

এ অবস্থায় বুধবার ডাকা হয়েছে বিসিবির বোর্ডসভা। তবে সেটি মিরপুরে তাদের কার্যালয়ে নয়, হবে সচিবালয়ে। এতেই নির্ধারিত হতে পারে বিসিবির ভবিষ্যৎ। সভায় অনলাইনে যুক্ত থাকার কথা রয়েছে নাজমুল হাসান পাপনেরও। তার পদ ছাড়ার গুঞ্জন বেশ কয়েকদিন ধরে বইছে। তার জায়গায় দেখা যেতে পারে সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদকে। ইতোমধ্যেই তার সঙ্গে আলোচনা করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

দেশে থেকে ফেরার পর তার সঙ্গে এই বৈঠক হয়। বিসিবি সভাপতি হওয়ার ব্যাপারে অগ্রগতি স্বীকার করেছেন ফারুক আহমেদও। কিন্তু কোন প্রক্রিয়ায় তাকে সভাপতি করা হবে, এটি এখনও চূড়ান্ত হয়নি। এমনিতে সাবেক অধিনায়ক হিসেবে বিসিবির কাউন্সিলর তিনি। তবে আপাতত তাকে এনএসসি থেকে বোর্ডের পরিচালক করা হতে পারে। এরপর দেওয়া হবে সভাপতির দায়িত্ব।  

অন্তর্বর্তী সরকার দায়িত্ব নেওয়ার পর দেশের প্রায় সব সেক্টরেই চলছে পরিবর্তনের হাওয়া। ক্রীড়াঙ্গনও এর বাইরে নয়। সেই ধারাবাহিকতায় বিসিবিকেও পুর্নগঠনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়:১২২৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪

এএইচএস

 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।