ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

পাকিস্তান সিরিজে ‘বিশেষ’ কিছু করবেন সাকিব, আশা শান্তর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
পাকিস্তান সিরিজে ‘বিশেষ’ কিছু করবেন সাকিব, আশা শান্তর

ছাত্র-জনতা অভ্যুত্থানের পর গত ৫ আগস্ট দেশ ছাড়েন শেখ হাসিনা সরকার। পরবর্তীতে বিলুপ্ত করা হয় জাতীয় সংসদ।

যার সদস্য ছিলেন সাকিব আল হাসান। আন্দোলন চলাকালীন নিরব থাকায় সমালোচিত হন তিনি। নিরাপত্তার কারণে এখনও আসেননি দেশে। তবে পাকিস্তান সিরিজে খেলবেন এই অলরাউন্ডার। সেখানে বিশেষ কিছু করে দেখাবেন তিনি, এমনটাই জানান নাজমুল হাসান শান্ত।

আন্দোলন চলাকালীন সাকিব ছিলেন কানাডায়। সেখানে গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলেছেন এই অলরাউন্ডার। এই টুর্নামেন্ট শেষেই দেশে ফেরার কথা ছিল তার। কিন্তু তা আর হয়ে ওঠেনি। সরকার পতনের পর বেশ সমালোচিতও হন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে উঠে সংসার বিচ্ছেদের গুঞ্জনও। সবমিলিয়ে কঠিন সময় পার করছেন সাকিব। তবে এসব ঘটনা তার খেলায় প্রভাব ফেলবে না বলে জানান বাংলাদেশের অধিনায়ক নাজমুল হাসান শান্ত।  

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের আগে এ প্রসঙ্গে শান্ত বলেন, ‘না, আমার তেমন মনে হয় না। কারণ সে পেশাদার ক্রিকেটার এবং আমরা সবাই তাকে ক্রিকেটার হিসেবে ট্রিট করি সত্যি বলতে। দীর্ঘ দিন ধরে সে এই খেলাটি খেলে। তাই সে নিজের দায়িত্ব জানে এবং কীভাবে নিজেকে প্রস্তুত করতে হয়। তো আমি তার রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে চিন্তা করছি না। ’

শান্ত জানান সব কিছু ছাপিয়ে সিরিজে ভালো কিছু করবেন সাকিব। তিনি বলেন, ‘আশা করি, এই সিরিজে সে বিশেষ কিছু করবে। ’ 

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।