ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

প্রাইম ব্যাংকের লক্ষ্য ১২৪

আব্দুল্লাহ আল নোমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৩

সিলেট বিভাগীয় স্টেডিয়াম থেকে: বিজয় দিবস টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে সোমবারের শেষ ম্যাচে টসে জিতে ব্যাট করেছে তামিম ইকবালের ইউসিবি-বিসিবি একাদশ। তাদের প্রতিপক্ষ সাকিব আল হাসানের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

৮ উইকেট হারিয়ে ১২৩ রান করেছে তামিম ইকবালের বিসিবি।

সোমবার বিকেল সাড়ে চারটায় সিলেট বিভাগীয় স্টেডিয়ামে খেলা শুরু হয়। শাহাদাত হোসেন ও তাইজুল ইসলামের বোলিং তোপে খুব বড় সংগ্রহ করতে ব্যর্থ হয়েছে বিসিবি একাদশ।

ব্যাটিং দলের পক্ষে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস মার্শাল আইয়ুবের, ২৮ বলে তিন চার ও দুই ছয়ে ৪০ রান করেন তিনি। এছাড়া রনি তালুকদার ৩৪ রানে আউট হন। ৩২ রানে অপরাজিত ছিলেন নাঈম ইসলাম।

শাহাদাত তিনটি উইকেট নেন। দুটি পান তাইজুল। একটি পান রুবেল হোসেন।
ইউসিবি-বিসিবি একাদশে খেলছেন- তামিম ইকবাল (অধিনায়ক),ইমরুল কায়েস, নাইম ইসলাম,মার্শাল আয়ুব, রনি তালুকদার,আরাফাত সানি,এনামুল হাক, আল-আমিন,দেলয়ার হুসেন,মুক্তার আলী ও মিতুন আলী।

প্রাইম ব্যাংকে দলে রয়েছেন -সাকিব আল হাসান (অধিনায়ক),ইমরুল কায়েস,সৈকত আলী,লিটন কুমার,সাব্বির রাহমান,  মেহরাব জুনিয়র, আলক কাপালি,সোহাগ গাজী, তাইজুল ইসলাম,রুবেল হুসের ও শাহাদাত হুসেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘন্টা, ২৩ ডিসেম্বর, ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।