ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ক্ষুব্ধ সাকিবের কাণ্ড!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৩
ক্ষুব্ধ সাকিবের কাণ্ড! ছবি: সাকিব আল হাসান (ফাইল ফটো)

সিলেট: বার বার অটোগ্রাফ চাওয়ার যন্ত্রণায় অতীষ্ঠ হয়ে ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান তার এক ভক্তের জামার কলার চেপে ধরেছেন।

এই সাকিবভক্তের নাম কামালী।

তিনি ব্রিটিশ-বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র।

তখন মাঠ থেকে গ্যালারিতে ফিরছিলেন সাকিব। সাকিবের খুব কাছে চলে এসে কামালী বার বার অটোগ্রাফে চাইলে অতীষ্ঠ সাকিব তার জামার কলার চেপে ধরেন বলে অভিযোগ পাওয়া গেছে।
 
বৃহস্পতিবার বিকেলে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে ইউসিবি-বিসিবি একাদশ ও প্রাইম ব্যাংকের মধ্যকার খেলার এক পর্যায়ে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

এরপর সিলেট বিভাগীয় স্টেডিয়াম কর্তৃপক্ষ ওই ভক্ত-দর্শককে মাঠের বাইরে বের করে দেয়।

এ বিষয়ে সাকিবভক্ত লাঞ্ছিত কামালীর সঙ্গে থাকা দর্শকরা বলেন, অটোগ্রাফ দেওয়ার বদলে সাকিব কামালীর দিকে তেড়ে আসেন। কিছু বুঝে ওঠার আগেই কলার চেপে ধরেন সাকিব।

এতে মুহূর্তেই ভিআইপি গ্যালারি উচ্ছ্বাস শূন্য পড়ে। তারা হতবাক হয়ে যান।

এ অবস্থায় পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে দ্রুত উপস্থিত হন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও প্রাইম ব্যাংক লিমিটেডের কোচ খালেদ মাহমুদ সুজন।

তিনি এ ঘটনাকে দুঃখজনক বলে অভিহিত করেন।

তিনি এ সময় ‘এ বিষয়টি নিয়ে যদি সংবাদ পরিবেশন করা হয়, তাহলে সিলেটে টি-২০ বিশ্বকাপ ম্যাচসহ সব খেলা আমি বন্ধ করে দেবো’ বলে হুঁশিয়ারি দেন।

এতে উপস্থিত দর্শকরা হতাশা ব্যক্ত করেন।
 
এদিকে, ঘটনার সময় উপস্থিত থাকা সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার এডহক কমিটির সদস্য ফরহাদ কোরেশী দায়িত্বরত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে বাংলানিউজকে অভিযোগ করেন কয়েকজন সংবাদকর্মী।

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৩
সম্পাদনা: আশিস বিশ্বাস, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।