ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চোটে ছিটকে গেলেন স্যামি-‌আকমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৪
চোটে ছিটকে গেলেন স্যামি-‌আকমল

ঢাকা: কুইন্সটাউনে তৃতীয় ওয়ানডে ম্যাচে হ্যামস্ট্রিং চোটের কারণে ছিলেন না ড্যারেন স্যামি। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের বাকি সময়ও তাকে পাওয়া যাবে না নিশ্চিত করলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ডোয়াইন ব্রাভো।

অন্যদিকে সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন টেস্টের সিরিজের প্রথমটি চলাকালে আঙ্গুলের চোট নিয়ে ছিটকে গেলেন পাকিস্তান উইকেটরক্ষক আদনান আকমল।

ব্রাভো বলেন,‘ড্যারেন পুরো সিরিজ থেকে ছিটকে গেলে, এটা বড় ধরনের ক্ষতি। আমরা তার স্থলাভিষিক্ত কারও নাম চূড়ান্ত করিনি। পিচের অবস্থা দেখে সেটা নির্ধারণ করব। ড্যারেনের অভিজ্ঞতা আমরা খুব মিস করব। ’

নেলসনে শনিবার চতুর্থ ওয়ানডেতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।

এদিকে তৃতীয় দিন কৌশল সিলভার বল তালুবন্দি করতে গিয়ে আঙ্গুলে চোট পান আকমল। শুক্রবার তার পরিবর্তে উইকেটের পেছনে ছিলেন ইউনুস খান।

সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে আকমলের জায়গায় আসবেন সরফরাজ আহমেদ। ২০১৩ সালের আগস্টে হারারের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেন তিনি। আর চার টেস্টের শেষ ম্যাচটি খেলেছিলেন গত বছরের ফেব্রুয়ারিতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ৩ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad