ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ভারতের প্রাথমিক দলে যুবরাজ-হরভজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৪
ভারতের প্রাথমিক দলে যুবরাজ-হরভজন

নয়াদিল্লি: আগামী ১৬ মার্চ থেকে বাংলাদেশে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৩০ সদস্যের সম্ভাব্য প্রাথমিক দল ঘোষণা করেছে ভারতীয় নির্বাচক প্যানেল। অভিজ্ঞ যুবরাজ সিং ও হরভজন সিং জায়গা পেলেও বরাবর উপেক্ষিত দুই ওপেনার গৌতম গম্ভীর ও বীরেন্দর শেবাগ।



দলে জায়গা হয়নি ইউসুফ পাঠান ও জহির খানেরও। আইপিএলে গত মৌসুমে অন্যতম সর্বোচ্চ উইকেট শিকার করার পুরস্কার হিসেবে সুযোগ পাচ্ছেন হরভজন। ৬.১৫ ইকোনমি রেটে ২৪ উইকেট পেয়েছেন এই স্পিানর। ব্যাট হাতে রঞ্জি ট্রফি কোয়ার্টার ফাইনালে ম্যাচজয়ী ৯২ রান করেছেন পাঞ্জাবের হয়ে।

তরুণ হিসেবে সানজু স্যামসন, উন্মুক্ত চাঁদ ও মন্দিপ সিং অন্তর্ভুক্ত হয়েছেন। আইপিএল ও চ্যাম্পিয়ন্স লিগে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে অভিভূত পারফরমেন্স করা লেগ স্পিনার করন শর্মাও আছেন। বাংলার অশোক দিন্দা ও লক্ষ্মী রতন শুক্লা ৩০ সদস্যের দলে জায়গা পেতে ব্যর্থ হয়েছেন।

ভারতের সম্ভাব্য ৩০ সদস্যের প্রাথমিক দল: মহেন্দ্র সিং ধোনি, শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, সুরেশ রায়না, অজিঙ্কা রাহানে, অম্বতি রাইড়ু, দিনেশ কার্তিক, রবিন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি, ইশান্ত শর্মা, বিনয় কুমার, স্টুয়ার্ট বিন্নি, মোহিত শর্মা, কেদার যাদব, যুবরাজ সিং, অমিত মিশ্র, রজত ভাটিয়া, সানজু স্যামসন, ঈশ্বর পান্ডে, উমেশ যাদব, উন্মুক্ত চাঁদ, মন্দীপ সিং, হরভজন সিং, বরুন অ্যারন, শাহবাজ নাদীম, পার্থিব প্যাটেল ও করন শর্মা।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ১৮ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।