ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

প্রস্তুতি ম্যাচে ভারতকে হারাল শ্রীলঙ্কা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৪
প্রস্তুতি ম্যাচে ভারতকে হারাল শ্রীলঙ্কা

মিরপুর: সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা পাঁচ রানে ভারতকে হারিয়েছে। লঙ্কানদের ছুড়ে দেওয়া ১৫৪ রানের লক্ষ্যে নেমে শেষ বলে ১৪৮ রানে গুটিয়ে যায় তারা।



শ্রীলঙ্কা: ১৫৩/৬ (২০ ওভার)
ভারত: ১৪৮/১০ (২০ ওভার)
ফল: শ্রীলঙ্কা জয়ী ৫ রানে

প্রথম প্রস্তুতি ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছিল ভারত। শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা খুব বেশি জ্বলে উঠতে পারেননি। তবে মাহেলা জয়াবর্ধনের ২০ বলে দুটি করে চার ও ছয়ে ৩০ রানের সেরা ইনিংস খেলেন। দিনেশ চান্দিমাল ২৯ রান করেন। নুয়ান কুলাসেকারা ২১ রানে অপরাজিত ছিলেন। অপর প্রান্তে থিসারা পেরেরা ১৮ রানে খেলছিলেন। ওপেনার কুশল পেরেরার কাছ থেকে আসে ২১ রান।

ভারতের পক্ষে রবিচন্দ্রন অশ্বিন তিনটি উইকেট পান।

লক্ষ্যে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ভারত। সর্বোচ্চ ৪১ রান আসে সুরেশ রায়নার ব্যাটে। ৩১ বলে পাঁচ চার ও এক ছয়ে সাজানো তার ইনিংস। এছাড়া যুবরাজ সিং দুটি করে চার ও ছয়ে ৩৩ রান করেন।

শেষ ওভারে ভারতের তিন উইকেট হাতে রেখে ১২ রান প্রয়োজন ছিল। বল হাতে নেন লাসিথ মালিঙ্গা। এই ওভারে মাত্র ছয় রান নিতে সক্ষম হয় ধোনি বাহিনী, বিনিময়ে বাকি উইকেটগুলো হারায়।

মালিঙ্গা চার ওভারে ৩০ রান দিয়ে চার উইকেট পান। দুটি নেন কুলাসেকারা।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, ১৭ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa