ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

সেমিতে ক্যারিবীয় মেয়েরা

স্পোর্টস করেপসন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৪
সেমিতে ক্যারিবীয় মেয়েরা ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

সিলেট থেকে: নিউজিল্যান্ডের মতোই টানা তিন জয়ে বি গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করল ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা। শুক্রবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার সঙ্গে ৮৫ রানের লক্ষ্যে নেমে পাঁচ ওভার বাকি থাকতে ৮ উইকেটের জয় পায় মেরিসা আগুইলেইরার দল।



শ্রীলঙ্কা: ৮৪/১০ (১৬.৫ ওভার)
ওয়েস্ট ইন্ডিজ: ৮৭/২ (১৫ ভার)
ফল: ওয়েস্ট ইন্ডিজ জয়ী ৮ উইকেটে

বল হাতে শ্যানেল ড্যালে ও ট্রেমেইন স্মার্ট টস জিতে ব্যাট করতে নামা শ্রীলঙ্কাকে ১৬ ওভার পাঁচ বলে গুটিয়ে দেয় ৮৪ রানে। লক্ষ্যে ছুটতে গিয়ে স্টেফানি টেলর অপরাজিত ফিফটি হাঁকিয়ে দলকে জেতান।

৪৫ বলে সাত চারে ৫৬ রানে টিকে ছিলেন এই ওপেনার। কাইসিয়া নাইট খেলেন ১৫ রানের দ্বিতীয় সেরা ইনিংস।

এর আগে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে শুরু থেকেই বিপদে পড়েছিল লঙ্কানরা। ওপেনার ইয়াসোদা মেন্ডিস ২১ রানের সেরা ইনিংস খেলে ড্যালের বলে স্মার্টের তালুবন্দি হন। তার চেয়ে এক রান কম করে দ্বিতীয় সেরা পারফরমার এশানি লুকসুরিয়েজ (২০)। এছাড়া শ্রীপালি বিরাক্কোডি (১১) দুই অঙ্কের ঘরে পৌঁছা তৃতীয় লঙ্কান ব্যাটার।

ড্যালে চারটি উইকেট নেন চার ওভারে ১৫ রান দিয়ে। ম্যাচসেরাও হন তিনি। স্মার্ট তিন ওভার পাঁচ বলে তার সমান রান দিয়ে পান তিনটি উইকেট।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, ২৮ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।