ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

১৫২ রানের টার্গেট পেল কিউইরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৪
১৫২ রানের টার্গেট পেল কিউইরা

জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম থেকে: টি-টোয়েন্টি বিশ্বকাপে টস জিতে ফিল্ডিং নিয়েছিল নিউজিল্যান্ড। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫১ রান করেছে নেদারল্যান্ডস।



টসে হেরে নেদারল্যান্ডসের হয়ে ব্যাটিংয়ের সূচনা করতে আসেন স্টিফেন মিবার্গ এবং মাইকেল সোয়ার্ট। দুই ওপেনার কিছুটা দেখেশুনে খেলছেন। ৩৪ রানের জুটি গড়ে মিবার্গ ২৩ বলে ১৬ রান করে মার্টিন গাপটিলের তালুবন্দি হন।

দলীয় ৪২ রানে তিন নম্বরে নামা ওয়েসলি বারোসিকে সাজঘরে ফেরান মিচেল ম্যাকক্লেনাঘান। আরেক ওপেনার মাইকেল সোয়ার্ট আউট হওয়ার আগে তিন চারে ২৬ বলে ২৬ রান করেন।

৮১ রানে তিন উইকেট পড়ে গেলেও আরো ৬০ রানের জুটি গড়েন পিটার বোরেন এবং টম কুপার। এক রানের জন্য অর্ধশতক মিস করা বোরেন আউট হওয়ার আগে ৩৫ বল থেকে একটি ছয় ও সাতটি চার মেরেছেন।
আর টম কুপার করেছেন হার না মানা ৪০ রান। ৪০ রান করতে তিনি খেলেছেন মাত্র ২৩ বল। যার মাঝে চার চারটি আর ছয় দুটি।

পাওয়ার প্লে-র ছয় ওভারে ডাচরা করে এক উইকেট হারিয়ে ৩৭ রান। দলীয় অর্ধশতক আসে ৫৫ বলে। আর শতক আসে ৮৮ বলে।

এর আগে সুপার টেনের প্রথম খেলায় নিউজিল্যান্ড ডি/এল মেথডে ৯ রানে ইংল্যান্ডকে হারিয়েছিল এবং দ. আফ্রিকার সঙ্গে ২ রানে হেরে গিয়েছিল। অন্যদিকে নেদারল্যান্ডস শ্রীলঙ্কার সঙ্গে ৯ উইকেটে এবং দ. আফ্রিকার সঙ্গে ৬ রানে হেরেছিল।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘন্টা, ২৯ মার্চ ২০১৪ আপডেট সময়: ১৬৫৪

**দশ ওভারে নেদারল্যান্ডস ৬২/২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।