ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

নারীদের সেমিতে দর্শক শূন্য গ্যালারি

সোহানুজ্জামান খান নয়ন, স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৪
নারীদের সেমিতে দর্শক শূন্য গ্যালারি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়াম থেকে: ছুটির দিনে ওয়ার্ল্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ স্টেডিয়াম ঘিরে উত্তেজনা অনুমেয়ই। পুরুষদের ফাইনালে উঠার লড়াইয়ে সন্ধ্যায় ভারতের সাথে মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা।

এর আগে নারীদের ফাইনালে যাওয়ার লড়াইয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে দক্ষিণ আফ্রিকা। দুই দলের খেলা মাঠে গড়াল ঠিকই কিন্তু মাঠের প্রাণ তখনও ঘরে বসে।

ছুটির দিন বা রোদের প্রখরতায় দর্শকদের আসতে দেরি হতেই পারে। তবে এমনটি কখনই দেখা যায় না যে মাঠে একেবারেই শূন্য গ্যালারী রয়েছে। ঢাকার মাঠে বিশ্বকাপের সেমিফাইনাল হচ্ছে আর পুরো গ্যালারীর দর্শক চোখ বুলিয়ে গুনে ফেলা যায়। সব মিলিয়ে শ’পাচেশ দর্শক খুজে পাওয়া মুশকিল।

পুরুষদের খেলা হলে হয়তো এতক্ষণে গ্যালারী কানায় কানায় পূর্ণ হয়ে যেত। হয়তো সন্ধ্যার আগে তা হয়েও যাবে। টিকিটের জন্য হাহাকার পড়ে যাওয়ার কথা, সেই টিকিট ইতিমধ্যে বিক্রিও শেষ। তাদের মাঠের উপস্থিতি দেখতে হয়তো পরের ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে। যে দেশে মাঠের উত্তেজনার থেকে সব সময় গ্যালারীর উত্তেজনা ছড়িয়ে পড়তে দেখা যায় সারা বিশ্বজুড়ে।

হয়তো দর্শক ধীরে ধীরে গ্যালারীতে বাড়বে কিন্তু এমন বড় আসরের সেমিফাইনালের মত বড় ম্যাচ আবার কবে বাংলাদেশে বসবে বলা মুশকিল। খুব না ভেবেও বলা যায় নিকট ভবিষ্যতে হচ্ছে না তা বললে খুব বেশী বাড়াবাড়িও যে হবে না।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ০৪ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।