ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

সন্ধ্যায় ক্যারিবীয়দের বিপক্ষে নামছে টাইগাররা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৪
সন্ধ্যায় ক্যারিবীয়দের বিপক্ষে নামছে টাইগাররা ছবি: সংগৃহীত

ঢাকা: সন্ধ্যায় পূর্ণশক্তির ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে সাবিকবিহীন বাংলাদেশ। সেন্ট জর্জের জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচের মাধ্যমে সফররত টাইগারদের ওয়ান ডে মিশন শুরু হচ্ছে।



এ সফরে ৩টি ওয়ানডে ছাড়াও ২টি টেস্ট ও ১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।  

বুধবারের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।  

দ্বিতীয় ও তৃতীয় একদিনের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২২ ও ২৫ আগস্ট। একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি হবে ২৫ আগস্ট। এছাড়া প্রথম টেস্ট শুরু হবে ৫ সেপ্টেম্বর। সিরিজের দ্বিতীয় টেস্ট ও সর্বশেষ ম্যাচ শুরু হবে ১৩ সেপ্টেম্বর।

শৃঙ্খলা ভঙ্গের কারণে নিষেধাজ্ঞা থাকায় এ সিরিজে বাংলাদেশ দলের সঙ্গে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব-আল হাসান।

এর আগে ২০১২ সালে বাংলাদেশ সফরে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ জিতে নেয় ওয়েস্ট ইন্ডিজ। তবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-২ এ জয়লাভ করে টাইগাররা।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম, আব্দুর রাজ্জাক, আল-আমিন হোসেন, আনামুল হক, ইমরুল কায়েস, মাহামুদুল্লাহ, মাশরাফি মর্তুজা, মিথুন আলী, মমিনুল হক, নাসির হোসেন, রুবেল হোসেন, শামসুর রহমান, সোহাগ গাজী, তামিম ইকবাল ও তাসকিন আহম্মেদ।

ওয়েস্ট ইন্ডিজ দল: ডুয়াইন ব্রাভো, অ্যাডওয়ার্ডস, ক্রিস গেইল, হোল্ডার, মিলার, ব্রাভো, নারায়নি, পোলার্ড, দিনেশ রামদিন, রামপল, কেমার রোচ, ড্যারেন স্যামি ও সিমন্স।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।