ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাদলকে বহিষ্কারের দাবি জানাল তিনটি অ্যাসোসিয়েশন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
বাদলকে বহিষ্কারের দাবি জানাল তিনটি অ্যাসোসিয়েশন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম / ফাইল ফটো

ঢাকা: লিজেন্ডস অব রূপগঞ্জের কর্ণধার লুৎফর রহমান বাদলের বহিষ্কারের দাবি জানিয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট ক্লাব  অ্যাসোসিয়েশন, ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এবং আম্পায়ার  অ্যাসোসিয়েশন।

এর আগে বাদল অভিযোগ করেন অনভিজ্ঞ আম্পায়ারদের তাদের খেলা পরিচালনার দায়িত্ব দেওয়া হয়।

গত সপ্তাহে লিজেন্ডস অব রূপগঞ্জ প্রাইম ব্যাংকের কাছে ৯৫ রানে হারার পর আম্পায়ারদের বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবেই অভিযোগ জানিয়েছিল দলটি।

এ নিয়ে মুখ খুলেছিলেন আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান নাজমুল করিম টিংকু। সাফ জানিয়ে দিয়েছিলেন, ‘আমরা রূপগঞ্জের অভিযোগ আমলে নিচ্ছি না। আম্পায়ারদের কিভাবে আপনি শাস্তি দেবেন। তারা খেলার মাঠে বিচারক। আরো ১১ টি দল আছে কারো অভিযোগ নেই শুধুমাত্র একটি দলের অভিযোগ। তারা জিতলে অভিযোগ করেন না, হারলেই তারা অভিযোগ করেন। ’

বিসিবি এবং সংস্থাটির সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিবির সদস্যদের বিরুদ্ধে  আপত্তিকর মন্তব্য করায় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দল লিজেন্ডস অব রুপগঞ্জের মালিক বাদলের বিরুদ্ধে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিক্ষোভ করে আবাহনী লিমিটেডের সমর্থকরা।

বিক্ষোভকারীদের অনেকেই লিজেন্ডস অব রুপগঞ্জের মালিক বাদলের বিচারের দাবিও করেছিল। এসময় লিজেন্ডস অব রুপগঞ্জ দলটিকেও বহিষ্কারের দাবিও জানায় তারা।

এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং বোর্ডের সভাপতি সম্পর্কে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দল লিজেন্ডস অফ রুপগঞ্জের মালিক বাদলের আপত্তিকর মন্তব্যের আনুষ্ঠানিক প্রতিবাদ জানায় বিসিবি।

বিসিবি তাদের ইমেইল বার্তায় জানিয়েছে, বাদল যে ভাষায় বিসিবি এবং এর সভাপতি ও সদস্যদের বিরুদ্ধে বিষোদগার করেছেন তার নিন্দা ও প্রতিবাদ জানায় সংস্থাটি।

জনাব বাদল তার বক্তব্যে চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের আম্পায়ার নিয়োগ সম্পর্কে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রথম নির্বাচিত সভাপতি ও পরিচালকবৃন্দ সম্পর্কে যে মন্তব্য প্রদান করেছেন তা শালীনতা বিবর্জিত, কুরুচিপূর্ণ, উদ্দেশ্যপ্রণোদিত ও শিষ্টাচার বর্হিভূত।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ০৮ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।