ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে পড়ে ছিটকে পড়লেন মিসবাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
ইনজুরিতে পড়ে ছিটকে পড়লেন মিসবাহ মিসবাহ উল হক

ঢাকা: হ্যামস্ট্রিং ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে ওডিআই সিরিজের বাকি ম্যাচগুলো খেলতে পারবেন না পাকিস্তান দলের অধিনায়ক মিসবাহ উল হক। ইতিমধ্যেই পাঁচ ম্যাচ ওডিআই সিরিজের দুই ম্যাচ শেষে ১-১ এ সমতায় আছে দু’দল।



গত শুক্রবার শারজায় কিউইদের বিপক্ষে দ্বিতীয় ওডিআই ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন মিসবাহ। তার জায়গায় অধিনায়কত্ব করবেন শহীদ আফ্রিদি। আজ সিরিজের তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় ম্যাচে ব্লাকক্যাপসরা ব্যাটিংয়ে নামার তৃতীয় ওভারের মাথায় ইনজুরির কারণে মাঠ ত্যাগ করেছিলেন মিসবাহ। এই অভিজ্ঞ ব্যাটসম্যান দলের সাথে থাকবেন নাকি দেশে ফিরে যাবেন সে ব্যাপারে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়নি পিসিবি ।

মিসবাহ ছাড়াও এই সিরিজে আর খেলা হচ্ছে না দুই ফাস্ট বোলার ওমর গুল ও বিলাওয়াল ভাট্টির। গুল দীর্ঘদিন পর ইনজুরি কাটিয়ে কিউইদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দলে ফিরেছিলেন। কিন্তু প্রথম ওডিআই ম্যাচে বাম পায়ের গোড়ালিতে ইনজুরি আক্রান্ত হয়ে আবারো দল থেকে ছিটকে পড়েছেন।

অপদিকে ভাট্টি হাতের ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন। গুল ও ভাট্টির স্থলাভিষিক্ত হবেন আনোয়ার আলী ও ইয়াসির শাহ।

বাংলাদেশ সময়: ১২০০ ঘন্টা, ১৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।