ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিরাপত্তা বাড়ানো হয়েছে টিম ইন্ডিয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৪
নিরাপত্তা বাড়ানো হয়েছে টিম ইন্ডিয়ার ছবি: সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ার জনবহুল শহর সিডনির মধ্যাঞ্চলের বাণিজ্যিক এলাকায় একটি ক্যাফেতে হামলা চালিয়ে লোকজনকে জিম্মি করে রেখেছে সন্দেহভাজন সন্ত্রাসীরা। আর তাই বাড়তি সতর্কতামূলক নিরাপত্তা বাড়ানো হয়েছে অস্ট্রেলিয়া সফররত টিম ইন্ডিয়ার।



ভারতীয় ক্রিকেটারদের বাড়তি নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রন সংস্থা বিসিসিআই।

বিসিসিআইয়ের প্রধান সচিব সঞ্জয় প্যাটেল জানিয়েছেন, আমরা ক্রিকেটারদের নিরাপত্তার জন্য ক্রিকেটের শীর্ষ কর্তাদের সঙ্গে সর্বদা যোগাযোগ রেখেছি। পুরো পরিস্থিতির উপর আমাদের নজর রয়েছে। ব্রিসবেনে ক্রিকেটাররা নিরাপদেই রয়েছে।

তিনি আরো জানান, ক্রিকেটারদের নিরাপত্তাই আমাদের কাছে প্রধান। আমরা অস্ট্রেলিয় ক্রিকেট বোর্ডের সঙ্গে নিয়মিত কথা বলে যাচ্ছি। তারা আমাদের জানিয়েছে, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ভারতীয় ক্রিকেটারদের বাড়তি সুরক্ষা দেওয়ার জন্য। ক্রিকেট অস্ট্রেলিয়া যেভাবে নিরাপত্তা জোড়দার করেছে তাতে আমরা খুশি।

সোমবার (১৫ ডিসেম্বর) সকালে মার্টিন প্লেস বাণিজ্যিক এলাকায় লিন্ডট চোকোলেট নামে ওই ক্যাফেতে সন্ত্রাসী হামলায় এই জিম্মি সংকট সৃষ্টি হয়।

পরের বছর বিশ্বকাপ ক্রিকেটের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে। কিন্তু তার আগেই অস্ট্রেলিয়ায় এমন ঘটনা, বিশ্বকাপের নিরাপত্তার বিষয়টিকে প্রশ্নবিদ্ধ করেছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ১৫ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।