ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আগামীকাল মার্সেল কর্পোরেট ক্রিকেটের সেমিফাইনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪
আগামীকাল মার্সেল কর্পোরেট ক্রিকেটের সেমিফাইনাল

ঢাকা: আগামীকাল মার্সেল টি টোয়েন্টি কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। সেমিফাইনালে উঠেছে ইউরোপা গ্রুপ, বান্দো ডিজাইন, ওয়ালটন ও আলিফ গ্রপ।



শুক্রবার মোহাম্মদপুর ঈদগাহ মাঠে সকাল ৯ টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখী হবে ইউরোপা গ্রুপ ও বান্দো ডিজাইন। দুপুর সাড়ে বারোটায় দ্বিতীয় সেমিফাইনালে ওয়ালটন খেলবে আলিফ গ্রুপের বিপক্ষে।

গত ১৪ নভেম্বর ২৮টি দল নিয়ে শুরু হয়েছিল দেশের সবচেয়ে বড় কর্পোরেট টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। কর্পোরেট দলগুলোকে নিয়ে এটি ছিল টানা চতুর্থ টুর্নামেন্ট। গত তিনবারের মতো এবারো প্রতিযোগিতায় টাইটেল স্পন্সর হয়েছে ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের জনপ্রিয় ব্র্যান্ড ‘মার্সেল’।
 
রাজধানীর ৯টি মাঠে টুর্নামেন্টের খেলাগুলো হয়। আগামী শনিবার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

শনিবার ফাইনাল ম্যাচ শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন বিসিবি’র সহ সভাপতি মাহবুব আনাম, পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া, খালেদ মাহমুদ সুজন, ডা. আই এচই মল্লিক, মার্সেলের প্রধান বিপণন কর্মকর্তা মোশারফ হোসেন রাজীব ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ১৮ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।