ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ধাওয়ানকে কোহলির ছুরিকাঘাত!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪
ধাওয়ানকে কোহলির ছুরিকাঘাত! ছবি : সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ায় সফরে থাকা ভারতের ড্রেসিং রুমে ঘটেছে অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা। ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ছুরি দিয়ে আঘাত করেছেন আরেক তারকা শিখর ধাওয়ানকে।

আর এমনটিই জানিয়েছেন ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী।

চার ম্যাচ টেস্ট সিরিজের প্রথম দুটিতে হেরে এমনিতেই খাদের কিনারায় টিম ইন্ডিয়া। ভারতীয় দলের ঘরের শত্রু হিসেবে উঠে পরে লেগে আছে বিভিন্ন সংবাদ মাধ্যম। যা একদমই পছন্দ হচ্ছেনা দলপতি মহেন্দ্র সিং ধোনীর।

ধোনী জানান, ‘আসলে ড্রেসিং রুমে কোহলি এবং ধাওয়ানের মাঝে তুমুল ঝগড়া হয়। সে সময় কোহলি একটি ছুরি দিয়ে ধাওয়ানের হাতে (কব্জি) আঘাত করে। পরে তার চিকিৎসা শেষে ব্যাট করতে পাঠানো হয়। মূল খবরটি হলো এটিই। ’

খবরের এতটুকু পড়ে নিশ্চয়ই অনেক ভারতীয় ক্রিকেট ভক্ত ঘাবড়ে গেছেন। আসলে ধোনী মজা করে কিংবা মিডিয়ার উপর চরম বিরক্ত হয়ে এ কথা গুলো বলেন। তার মতে, ড্রেসিং রুমের অবস্থা অনেক ভালো রয়েছে। সবাই এক হয়ে খেলায় মনোনিবেশ করতে প্রস্তুত। কিন্তু মিডিয়া ভারতের ড্রেসিং রুম নিয়ে আজেবাজে কথা ছড়িয়ে তাদের খেলায় মনোনিবেশ করতে বাধা দিচ্ছে।

বাজে খেলার জন্য মিডিয়ায় প্রকাশিত খবরের বেশিরভাগকে বানোয়াট বলেও জানান ধোনী। তিনি বলেন, ড্রেসিং রুমের ঘটনা মিডিয়া একটু বাড়িয়ে লিখে থাকে। তাদের লেখাগুলো দিয়ে মার্ভেল অথবা ওয়ার্নার ব্রাদাররা ছবি বানিয়ে ফেলতে পারবেন। আমি জানিনা কোথা হতে তারা এসেছে!’

ব্রিসবেন টেস্ট চলাকালীন সময়ে নেট প্রাকটিসের সময় ধাওয়ান হাতের কব্জিতে আঘাত পান। পরে ব্যাথা বেশি অনুভূত হলে তাকে বিশ্রাম দিয়ে কোহলিকে দ্রুত ব্যাট করতে নামানো হয়। কিন্তু এরমধ্যেই সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, ড্রেসিং রুমে কোহলি এবং ধাওয়ান বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।