ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

ক্রিকেট

কোহলির ধারণা ভুল: হ্যারিস (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
কোহলির ধারণা ভুল: হ্যারিস (ভিডিও) ছবি: সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের চলমান টেস্ট সিরিজে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে দু’দলের মধ্যকার তৃতীয় টেস্টের তৃতীয় দিনে ফাস্ট বোলার মিচেল জনসনের ছোড়া একটি বল বিরাট কোহলির গায়ে লাগার জের ধরেই নতুন বিতর্কের সৃষ্টি হয়।



গতকাল ৮৪ রানে অপরাজিত থাকার সময় ক্রিজের কিছুটা বাইরে ছিলেন কোহলি। এ সময় বোলিং প্রান্ত থেকে রান আউট দেওয়ার লক্ষে স্ট্যাম্পে বল ছুড়ে মেরেছিলেন জনসন। স্ট্যাম্পের লাইনে থাকায় বল গিয়ে পড়ে কোহলির গায়ে। এরপর দু’জনের মধ্যে কিছুক্ষণের জন্য বাগবিতন্ডা চলে। তবে দিনের শেষ বলে ক্যারিয়ার সেরা ১৬৯ রান করে জনসনের বলেই আউট হয়েছিলেন কোহলি।

এক প্রেস কনফারেন্সে কোহলি বলেন, ‘আমাকে যারা সম্মান দেখায় না তাদেরকেও আমি সম্মান দেখানোর প্রয়োজন মনে করি না। আমার কাছে মনে হয়েছে জনসন ইচ্ছে করেই আমাকে লক্ষ্য করে বল ছুড়েছে। আমি তার উপর যথেষ্ট বিরক্ত হয়েছি। ত‍াকে বলেছিলাম, পরবর্তীতে স্ট্যাম্পের জায়গায় যেন আমাকে লক্ষ্যবস্তু করা না হয়। ’

এদিকে কোহলির সঙ্গে মোটেই একমত নন অজি ফাস্ট বোলার রায়ান হ্যারিস। তিনি জানিয়েছেন, দল হিসেবে সবাই কোহলিকে সম্মান করে। তাছাড়া সে একজন ভালো ক্রিকেটার। জনসন স্ট্যাম্পে লক্ষ্য করেই থ্রো করেছিল। কিন্তু, দুর্ভাগ্যজনকভাবে তা কোহলির গায়ে এসে পড়ে। ক্রিকেট ম্যাচে এমনটি হতেই পারে। তাকে অসম্মান জানানোর মতো তো কিছু হয়নি।



বাংলাদেশ সময়: ১৪৩২ ঘন্টা, ২৯ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa