ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

সেই স্টিভেন্সন আবারো ঢাকায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
সেই স্টিভেন্সন আবারো ঢাকায় স্টিভেন্সন

ঢাকা:  ঘড়িতে বিকেল প্রায় পৌনে পাঁচটা। বিসিবির শুনশান বারান্দায় হঠাৎ দেখা গেল ইংলিশ ক্রিকেটার ড্যারেন স্টিভেন্সকে।

হ্যাঁ, পাঠক ঠিকই ধরেছেন- বিপিএলের স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে পড়া ঢাকা গ্ল্যাডিয়েটর্সের ইংলিশ ক্রিকেটার স্টিভেন্সনের কথাই বলছি।
 
মিরপুরে বিসিবি কার্যালয়ে অবস্থিত ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) কক্ষের দিকে হাঁটতে  শুরু করলেন স্পট ফিক্সিং কেলেঙ্কারি থেকে রেহাই পাওয়া এই ব্রিটিশ ক্রিকেটার।

পরে তাকে অনুসরণ করার পর জানা গেল, কলাবাগান  ক্রিকেট একাডেমির হয়ে সুপার লিগের তিনটি ম্যাচ খেলার জন্যে বাংলাদেশে এসেছেন তিনি।

বিপিএলের স্পট ফিক্সিং কেলেঙ্কারির পরও ঢাকার মাঠে ফিরতে পেরে বেশ খুশি এই ইংলিশ ক্রিকেটার। ড্যারেন স্টিভেন্সন বলেন, অনেক কিছুই ঘটে গেছে, অনেক বাজে ঘটনা ঘটে গেছে। তবুও আবার মাঠে ফিরতে পেরে আমি বেশ আনন্দিত।

আবার বাংলাদেশে  কেন খেলতে আসা এমন প্রশ্নের জবাবে এই ব্রিটিশ ক্রিকেটার বলেন, আসলে এখন ইংল্যান্ডে অফ সিজন চলছে। কিন্তু আমি খেলার মধ্যে থাকতে চাই। আশা করি, সামনের তিনটি ম্যাচ ভালো করবো।

ড্যারেন স্টিভেনসন  ফ্রাঞ্চাইজভিত্তিক ক্রিকেট লিগ বিপিএলে ঢাকা গ্ল্যাডিয়েটরসের ক্রিকেটার ছিলেন। ২০১৪ সালের বিপিএল আসরে মোহাম্মদ আশরাফুল মোশাশরফ হোসেন রুবেল, মাহবুবুল আলম রবিনসহ মোট ছয়জন ক্রিকেটারের সঙ্গে তিনিও  চিটিগাং কিংসের বিপক্ষে ম্যাচ পাতানোর অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন।

পরে অবশ্য বিসিবির ডিসিপ্লিনারি কমিটি তাকে নির্দোষ ঘোষণা করলে আবারো খেলায় ফেরার সুযোগ পান ড্যারেন স্টিভেন্সন।  

সে কারণেই তাকে অনাপত্তিপত্র দিতে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড কোনো সমস্যা করেনি বলে জানিয়েছেন এই ইংলিশ ক্রিকেটার।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa