ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

উদাহরণ হয়ে থাকবেন ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
উদাহরণ হয়ে থাকবেন ধোনি মহেন্দ্র সিং ধোনি

ঢাকা: টেস্ট ক্রিকেট থেকে মহেন্দ্র সিং ধোনির অবসরের খবরটি গোটা ক্রিকেট দুনিয়াতেই সাড়া ফেলে দিয়েছে। ভারতের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড় জানিয়েছেন, টেস্ট অধিনায়ক হিসেবে একটি সফল অধ্যায় পার করেছেন ধোনি।

তিনি আরো জানান, ভারতীয় টেস্ট অধিনায়কদের মধ্যে ধোনি অন্যতম সফল।

গতকাল মেলবোর্নে অনুষ্ঠিত ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার তৃতীয় টেস্ট ম্যাচ ড্র হওয়ার পর ধোনির অবসরের ঘোষণা আসে। চার ম্যাচের এই টেস্ট সিরিজ এক ম্যাচ হাতে রেখেই ২-০ তে জিতে নিয়েছে অজিরা।

দ্রাবিড় এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি নিজেও ধোনির অধিনায়কত্বে খেলেছিলাম। তার অধীনে খেলে অনেক উপভোগ করেছি। সে অধিনায়ক হিসেবে উদাহরণ হয়ে থাকবে। ভারতের ক্রিকেট ইতিহাসে ধোনি সফলতার স্বাক্ষর রেখেছে। ক্রিকেটারদের জন্য ধোনি অনুপ্রেরণা হয়ে থাকবে। ’

তিনি আরো বলেন, ‘ধোনির অবসরে যাওয়ার সিদ্ধান্তটি কেউই প্রত্যাশা করেনি। তাছাড়া, অস্ট্রেলিয়ার সঙ্গে এখনো সিরিজও শেষ হয়নি। আশা করছি ধোনি তার এই সিদ্ধান্তটি পুনরায় বিবেচনা করবে। আগামী সাত-আট মাসের আগে ভারতের কোনো টেস্ট সিরিজ নেই। তাই সিদ্ধান্ত পুনর্বিবেচনার যথেষ্ট সময় পাবে ধোনি। ’

বাংলাদেশ সময়: ১২৩২ ঘন্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa