ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

বিশ্বকাপে আফগানদের চূড়ান্ত দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৫
বিশ্বকাপে আফগানদের চূড়ান্ত দল ছবি : সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের জন্যে চূড়ান্ত দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। মোহাম্মদ নবীকে অধিনায়ক করে ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করে দেশটির ক্রিকেট বোর্ড।



অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের যৌথ আয়োজনে আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ ক্রিকেটের ১১তম আসর। এ আসরে অংশ নেওয়া প্রতিটি দলকে আগামী ৭ জানুয়ারির মধ্যে চূড়ান্ত স্কোয়াড ঘোষণার সময়সীমা বেঁধে দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এরই প্রেক্ষিতে সোমবার চূড়ান্ত দল ঘোষণা করল আফগানিস্তান।

এবারের বিশ্বকাপে গ্রুপ ‘এ’তে থাকা অভিষিক্ত আফগানিস্তান গ্রুপ পর্বের ম্যাচে লড়বে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা, ইংল্যান্ড, স্কটল্যান্ড এবং বাংলাদেশের বিপক্ষে। টাইগারদের বিপক্ষে ১৮ ফেব্রুয়ারি ম্যাচ দিয়ে শুরু হবে আফগানিস্তানের বিশ্বকাপ মিশন।

আফগানিস্তান দলঃ মোহাম্মদ নবী, নওরোজ মঙ্গল, আসঘার স্তানিকজাই, সলিমুল্লা শেনওয়ারি, আফসার জাজাই, নাজিবুল্লাহ জারদান, নাসির জামাল, মিরওয়াইস আশরাফ, গুলবাদিন নবী, হামিদ হাসান, শাপুর জারদান, দৌলাত জারদান, আফতাব আলম, জাভেদ আহমাদি এবং ইসমান গনি।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ০৫ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa