ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

চেন্নাই যাচ্ছেন সোহাগ গাজী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫
চেন্নাই যাচ্ছেন সোহাগ গাজী সোহাগ গাজী

ঢাকা: বোলিং অ্যাকশন শুধরে দ্রুত আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ব্যাপারে আশাবাদী বাংলাদেশের অফ স্পিনার সোহাগ গাজী। তার বোলিংয়ের উপর দেওয়া আইসিসির নিষেধাজ্ঞা কাটাতে আগামী ২৪ জানুয়ারি চেন্নাই যাচ্ছেন এই অফস্পিনার।



আইসিসির পরীক্ষায় পার হতে বোলিং অ্যাকশনে পরিবর্তন এনেছেন সোহাগ গাজী। তার বিশ্বাস, নতুন এই বোলিং অ্যাকশনে আরো বেশি স্পিন করাতে পারবেন তিনি।

সোহাগ জানান তার যে সমস্যা ছিল শ্রীলঙ্কার সচিত্রা সেনানায়েকেরও একই সমস্যা ছিল। এখন পা ঠিকমত ফেলায় সে সমস্যা থেকে বের হয়ে আসতে পেরেছেন। তবে অ্যাকশনে বড় কোন ধরণের পরিবর্তন করেননি বলে জানান এই অফস্পিনার।

তবে চেন্নাইয়ের পরীক্ষায় ব্যর্থ হলে তাকে একবছরের নিষেধাজ্ঞায় পড়তে হবে।

গত বছর বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরে দ্বিতীয় ওয়ানডেতে সোহাগের সন্দেহজনক বোলিং ধরা পড়লে আম্পায়াররা তা নিয়ে রিপোর্ট করেন। এরপর কার্ডিফে তার বোলিং অ্যাকশন পরীক্ষা করে দেখা যায়, তার সব ডেলিভারিতে কনুই নির্ধারিত সীমার ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায়। ফলে তাকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।