ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হারলো সাকিবের মেলবোর্ন রেনিগেডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
হারলো সাকিবের মেলবোর্ন রেনিগেডস সাকিব আল হাসান / ছবি : সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ান টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশের উত্তেজনায় ঠাসা ম্যাচে সাকিব আল হাসানের মেলবোর্ন রেনিগেডসকে তিন উইকেটে হারিয়েছে মেলবোর্ন স্টারর্স।   এই ম্যাচে সাকিব ব্যাট হাতে ব্যর্থ হলেও  চার ওভার বোলিং করে ২৩ রান  দিয়ে নিয়েছেন এক উইকেট।



টসে জিতে মেলবোর্ন রেনিগেডস ব্যাটিং বেছে নেয়। দলীয় ৪৪ রানের মধ্যে অ্যারন ফিঞ্চ এবং ফার্গুসেনের উইকেট হারিয়ে কিছুটা অস্বস্থিতে পড়ে সাকিবের দল।

তবে শেষ পর্যন্ত ম্যাথু ওয়েডের ৪৯ বলে ৭১ এবং টিম  বিটনের ২৯ বলে ৩৪ রানের ইনিংসের উপর ভর করে মেলবোর্ন রেনিগেডস ২০ ওভারে ছয় উইকেটে ১৫৩ রান স্কোর বোর্ডে জমা করে।

১৫৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ১৪ রানের মধ্য দুই উইকেট হারিয়ে বিপদে পরে যায় মেলবোর্ন স্টারর্স। সাকিব প্রথম ওভারেই ক্যামেরন হোয়াইটকে বোল্ড করে ব্রেকথ্রু এনে দেনে রেনিগেডসকে। কিন্তু গ্লেন ম্যাক্সওয়েল এবং কেভিন পিটারসেনের ১২০ রানের পার্টনারশিপ  সহজ জয়ের রাস্তা তৈরী করে দেয় স্টারর্সের।

তবে এরপর দ্রুতই চারটি উইকেট তুলে নিয়ে ম্যাচে ফিরে আসে মেলবোর্ন রেনিগেডস। শেষ পর্যন্ত মেলবোর্ন স্টারর্সের জয়ের জন্যে সমীকরণ দাঁড়ায় এক বলে এক রান। স্টারর্সের  ট্রিফিট শেষ বলে সিঙ্গেল নিলে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে মেলবোর্ন স্টারর্স।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।