ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রুবেলের দ্রুত জামিন আশা করছেন আকরাম খান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
রুবেলের দ্রুত জামিন আশা করছেন আকরাম খান আকরাম খান ও রুবেল হোসেন

ঢাকা: চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা ধর্ষণ মামলায় এখন কারাগারে আছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। আগামী সোমবার (১২ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ ক্রিকেটের জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প।



কিন্তু জামিন আবেদন নামঞ্জুর হয়ে কারাগারে থাকায় রুবেলের বিশ্বকাপে যাওয়া অনিশ্চিত।

এ অবস্থায় শনিবার (১০ জানুয়ারি) সকালে বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান তার সঙ্গে দেখা করতে যান। সঙ্গে ছিলেন রুবেলের বাবা-মা ও আকরামের স্ত্রী।

এ নিয়ে বাংলানিউজের পক্ষ থেকে আকরাম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আসলে ব্যক্তিগত পরিচয়ের কারণে তার সঙ্গে দেখা করতে যাওয়া। সে খারাপ সময় পার করছে। তাই তার সঙ্গে দেখা করতে আসা।

তবে রুবেলের বিশ্বকাপ ভাগ্য নিয়ে কিছুই বলেননি জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। তবে খুব তাড়াতাড়ি যাতেই রুবেল মুক্তি পান, সে আশাই করলেন আকরাম খান। তিনি বলেন, যতো তাড়াতাড়ি জামিন ততোই ভালো।

১২ জানুয়ারি থেকে বিশ্বকাপকে সামনে রেখে জাতীয় দলের ক্যাম্প শুরু হচ্ছে। ২৪ জানুয়ারি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়বেন টাইগাররা।

তবে বিশ্বকাপে রুবেল খেলতে না পারলে তার বিকল্পও ভেবে রেখেছে বোর্ড। সে ক্ষেত্রে তার জায়গায় সফিউল ইসলামের সুযোগ পাওয়ার সম্ভাবনাই বেশি।

গত বৃহস্পতিবার (৮ জানুয়ারি) ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে জামিনের আবেদন নামঞ্জুর করে রুবেলকে কারাগারে পাঠিয়ে দেন আদালত।

বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রাজধানীর মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন হ্যাপি। এ মামলায় গত বছরের ১৫ ডিসেম্বর হাইকোর্টে হাজির হয়ে  চার সপ্তাহের আগাম জামিন নেন রুবেল। আইন অনুসারে বিচারিক আদালত থেকে জামিন নিতেই বৃহস্পতিবার সিএমএম আদালতে আত্মসমর্পণ করেছিলেন রুবেল।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad