ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘জামিন পেলে বিশ্বকাপ খেলবেন রুবেল’

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
‘জামিন পেলে বিশ্বকাপ খেলবেন রুবেল’ নাজমুল হাসান পাপন ও রুবেল হোসেন

ঢাকা: চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা মামলায় কারাগারে আছেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। অন্যদিকে ১২ জানুয়ারি থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হচ্ছে বিশ্বকাপকে সামনে রেখে জাতীয় দলের ক্যাম্প।

কিন্তু কারাগারে থাকায় এতে অংশ নেওয়া অনিশ্চিত হয়ে পড়েছে রুবেলের।

এসব বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুর থেকে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের জানান, রুবেল যদি আদালত থেকে জামিন নিয়ে আসতে পারেন, তাহলে তিনি বিশ্বকাপ দলে জায়গা পাবেন।

রুবেলের জামিন আবেদনের শুনানির কথা রয়েছে রোববার (১১ জানুয়ারি)। এই বিষয়ে বিসিবি সভাপতি বলেন, ‘ও যদি কাল জামিন পেয়ে যায়, তাহলে কোনো সমস্যা নেই। কিন্তু জামিন না পেলে মামলার বিষয়বস্তু দেখে তাকে আইনি সহায়তা দেওয়া হবে। রুবেল দোষী না হলে তাকে আমরা আইনি সহায়তা করবো। রুবেল বিশ্বকাপ স্কোয়াডে রয়েছে, দল ও দেশের জন্যে তাকে খুব দরকার। এটা বিসিবির জন্যে খুবই চিন্তার বিষয়। ’

আবার রুবেল দোষী সাব্যস্ত হলে বোর্ড তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলেও জানান পাপন।

অবশ্য, আদালতের আওতাধীন হওয়ায় রুবেলের বিষয়টিকে স্পর্শকাতর বলে মন্তব্য করেন বিসিবি সভাপতি।

সে দিক বিবেচনায় এর আগে তিনি বলেছিলেন, প্রয়োজনে রুবেলের বিকল্প খেলোয়াড় পাঠানো হবে।

এদিকে সকালে কারাগারে রুবেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান। তবে তিনি ব্যক্তিগত সম্পর্কের কারণেই কারাগারে রুবেলের সঙ্গে দেখা করতে গেছেন বলে জানান।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad