ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রুবেলের জামিনে স্বস্তি প্রকাশ করলেন প্রধান নির্বাচক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
রুবেলের জামিনে স্বস্তি প্রকাশ করলেন প্রধান নির্বাচক ফারুক আহমেদ ও রুবেল হোসেন

ঢাকা: চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা নারী নির্যাতন মামলায় আদালত জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনকে জামিন দিয়েছে। ফলে বিশ্বকাপগামী দলের সঙ্গে যোগ দিতে আর কোন বাঁধা থাকল না এই পেসারের।



রুবেলের জামিন হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমেদ। তিনি বাংলানিউজকে বলেন, ‘আসলে রুবেল ইস্যুতে আমরা খুব টেনশনে ছিলাম। কারণ দল ঘোষণা হয়ে গেছে, গেম প্ল্যানের ব্যাপার ছিল, সবকিছু মিলে রুবেলকে ছাড়া খেলতে গেলে পরিকল্পনা পরিবর্তন করতে হত। সে দৃষ্টিকোন থেকে বিবেচনা করলে রুবেলের জামিনে আমরা স্বস্তি পেলাম। ’

এদিকে  শনিবার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে দেশে ফিরে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনও জানিয়েছিলেন আদালত যদি রুবেলকে জামিন দেয়, তাহলে তার বিশ্বকাপ দলে খেলতে কোন বাঁধা থাকবে না।

এর আগে শনিবার সকালে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান স্বস্ত্রীক রুবেলের সঙ্গে দেখা করতে কারাগারে গিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।