ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ড দলে ফিরতে চান পিটারসেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
ইংল্যান্ড দলে ফিরতে চান পিটারসেন কেভিন পিটারসেন

ঢাকা: গত বছর ইংল্যান্ডের জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন কেভিন পিটারসেন। আর বিশ্বকাপে নিয়মিত অধিনায়ক অ্যালিস্টার কুককে বাদ দিয়ে এউইন মরগানকে ওডিআ‌ই অধিনায়ক করায় আবারো জাতীয় দলে ফেরার ইচ্ছাপ্রকাশ  করেছেন পিটারসেন।



পিটারসেন জানান, ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে তাকে রাখা হলে মরগানসহ দলের সবাই খুশি হতো। উল্লেখ্য, গত বছর প্রকাশিত নিজের আত্মজীবনীতে ইংল্যান্ডের ড্রেসিং রুমসহ জাতীয় দলের খেলোয়াড় বিশেষ করে ম্যাট প্রায়রের ওপর নিজের ক্ষোভের বহি:প্রকাশ ঘটিয়েছিলেন। এরপরই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের চক্ষুশুল হন পিটারসেন।

পিটারসেন বলেন, ‘আমি ঠিক কি কারণে ইংল্যান্ড দলে খেলতে পারছি না তা আমি নিজেও জানি না। তবে এটা জানি, আমাকে যদি বিশ্বকাপ স্কোয়াডে রাখা হতো তাহলে মরগান খু্বই খুশি হতো। কিন্তু, এখন আর তা সম্ভব নয়। ’

এর আগে ৩৪ বছর বয়সী এ ব্যাটসম্যান অ্যালিস্টার কুকের ওডিআইতে খেলার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। ইতোমধ্যেই কুককে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। এতে করে তার সীমিত ওভারের ক্রিকেট ক্যারিয়ার এখন হুমকির মুখে।

উল্লেখ্য, পিটারসেন ইংল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ১৩৬টি ওডিআই ম্যাচ খেলে ৪০.৭৩ গড়ে ৪,৪৪০ রান করেছেন। এর মধ্যে নয়টি সেঞ্চুরির পাশাপাশি পঁচিশটি হাফ সেঞ্চুরি করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘন্টা, জানুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।