ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবদের টার্গেট ১৬৭ রান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫
সাকিবদের টার্গেট ১৬৭ রান ছবি: সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগব্যাশে মেলবোর্নের ডকল্যান্ড স্টেডিয়ামে মাঠে নেমেছিল বাংলাদেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসান। মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলা সাকিব‍রা মুখোমুখি হয়েছেল অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিপক্ষে।



এ ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে অ্যাডিলেড করেছে ১৬৬ রান। ফলে, সাকিবের মেলবোর্নের জিততে হলে প্রয়োজন ১৬৭ রান।

টস জিতে অ্যাডিলেডের অধিনায়ক জোহান বোথা আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। দলের হয়ে সর্বোচ্চ ৭১ রান করেন তিন নম্বরে ব্যাটিংয়ে নামা ট্রাভিস হেড। তিনি মাত্র ৩৪ বলে ৭টি চার আর ৪টি ছক্কা হাঁকিয়ে তার ইনিংসটি সাজান।

এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৪১ রান করেন কেলভিন স্মিথ। ৩৪ বলে ৪টি চারের সাহায্যে তিনি এ রান করেন। ১৯ বলে ৩২ রান করে সাজঘরে ফেরেন অ্যাডিলেড দলপতি বোথা।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব ৪ ওভার বল করে কোনো উইকেট দখল করতে পারেননি। ওভার প্রতি ৭.০০ গড়ে সাকিব রান দিয়েছেন ২৮। এছাড়া মেলবোর্নের হয়ে দুটি উইকেট পান নাথান রিমিংটন।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ১৯ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।