ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে অনিশ্চিত পাক বোলার জুনাইদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৫
বিশ্বকাপে অনিশ্চিত পাক বোলার জুনাইদ জুনাইদ খান

ঢাকা: বিশ্বকাপে পাকিস্তান স্কোয়াডে থাকলেও পেস বোলার জুনাইদ খানকে নিয়ে বেশ সন্দিহান ছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। ইনজুরির কারণে ইতোমধ্যেই নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েছেন।

একই কারণে এ বাঁহাতি বোলারের বিশ্বকাপে খেলা নিয়েও সংশয় তৈরি হয়েছে।

কিউইদের বিপক্ষে জুনাইদের জায়গায় খেলবেন বিলাওয়াল ভাট্টি। গত ১৫ তারিখে লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমীতে নেটে বোলিং করতে গিয়ে নতুন করে ইনজুরিতে ভোগেন জুনাইদ। এদিকে বিশ্বকাপে জুনাইদের বিকল্প হিসেবে ভাট্টিকে রাখা হয়েছে।

পাকিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচক মঈন খান বলেন, ‘জুনাইদ যদি তাঁর ফিটনেস ফিরে পায় তাহলে বিশ্বকাপ স্কোয়াডে যোগ দিতে পারবে। উদ্ভুত পরিস্থিতিতে জুনাইদের বিকল্প হিসেবে ভাট্টি রয়েছে। কিউইদের বিপক্ষে ভাট্টি যদি ভালো করতে পারে তাহলে তাঁর বিশ্বকাপে খেল‍ার সুযোগ রয়েছে। ফিটনেসের ওপরই নির্ভর করছে বিশ্বকাপে জুনাইদ খেলবে নাকি তাঁর বিকল্প যাবে। ’

উল্লেখ্য, ‘আগামী ৩১ জানুয়ারি ও ৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার দু’টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। এছাড়াও, বিশ্বকাপের আগে বাংলাদেশ ও ইংল্যান্ডের বিপক্ষে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে মিসবাহ-আফ্রিদিরা। ফ্রেব্রুয়ারির ৩ ও ৯ তারিখে ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘন্টা, জানুয়ারি ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।