ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তরুণদের উপরই টাইগার অধিনায়কের ভরসা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
তরুণদের উপরই টাইগার অধিনায়কের ভরসা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম এবং তামিম ইকবাল খেলবেন ক্যারিয়ারের তৃতীয় বিশ্বকাপ। ক্রিকেটীয় বিচারে এই বিশ্বকাপ মঞ্চে নিজেদের সেরা পারর্ফম্যান্স তুলে ধরার সুযোগ রয়েছে এই তিন সিনিয়র ক্রিকেটারের।

  কিন্তু মাশরাফির বাজির ঘোড়া তরূণ ক্রিকেটাররাই।
 
সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয়েছিল  লক্ষ্য অর্জনে কাদের উপর ভরসা রাখছেন তিনি। মাশরাফি জানালেন তিনি তরূণ ক্রিকেটারদের কাছ থেকে ভালো পারর্ফম্যান্স আশা করছেন। এর কারণ হিসেবে তিনি বলেন, ‘এরা যেহেতু নতুন তাই এদের পিছু টান নেই সাহস করেই খেলতে পারবে।

এছাড়া বিশ্বকাপের প্রতিটি আসরেই নতুনরা চমক দেখায় এবারো আশা করি আমাদের দলে অনেক নতুন ক্রিকেটার রয়েছে যারা ভালো করতে পারবে যেমন, মুমিনুল, এনামুল হক বিজয়, সৌম্য, তাইজুল, সানি এদের সবার জন্যে প্রথম বিশ্বকাপ, ভালো কিছু তারাও করতে পারবে বলে আমার বিশ্বাস। ’
 
অধিনায়ক হিসেবে কোন নির্দিষ্ট ক্রিকেটারের উপর ভরসা রাখছেন না মাশরাফি। তার কাছে দলের ১৫ জন ক্রিকেটারই গুরুত্বপুর্ন । তিনি বলেন ‘দলের ১৫ জন ক্রিকেটারই পারর্ফম করতে পারে, আর যারা সুযোগ পাবে তাদেরই দলের জন্যে অবদান রাখতে হবে। ’

বাংলাদেশ সময়:১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad