ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্রামে ভিলিয়ার্স, ফিরছেন ডি কক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
বিশ্রামে ভিলিয়ার্স, ফিরছেন ডি কক কুইনটন ডি কক

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচে দক্ষিণ আফ্রিকা দলে ফিরছেন কুইনটন ডি কক। এ উইকেটকিপার-ব্যাটসম্যান অ্যাঙ্কেল ইনজুরির কারণে পাঁচ সপ্তাহ ধরে মাঠের বাইরে ছিলেন।



ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ নিশ্চিত হওয়ায় প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে আজকের ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে। তার জায়গায় চার নম্বরে ব্যাট করবেন বাঁহাতি ব্যাটসম্যান রিলে রশো। এছাড়াও চতুর্থ ম্যাচের পর এ ম্যাচেও খেলবেন না দলের সেরা বোলার ডেল স্টেইন। তার জায়গায় খেলছেন কাইল অ্যাবোট।

আগের ম্যাচে মরনে মরকেল খেললেও আজকের ম্যাচে তার পরিবর্তে মাঠে নামতে পারেন ভারনন ফিল্যান্ডার। তৃতীয় ম্যাচের পর স্পিন বোলার ইমরান তাহির বিশ্রামে থাকায় অ্যারন ফানগিসো এ ম্যাচেও থাকছেন। এছাড়া আর কোনো পরিবর্তন নেই।

অপরদিকে, ক্যারিবীয় দলে ইনজুরি কাটিয়ে ফিরতে পারেন লেন্ডল সিমন্স। এক ম্যাচের বিরতি দিয়ে আজ মাঠে নামতে পারেন স্পিন বোলার সুলেমান বেন ও ফাস্ট বোলার জেরম টেইলর। দুজনই সিরিজের প্রথম তিন ম্যাচে খেলেছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘন্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।