ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাজারে এলো ২০১৫ বিশ্বকাপ অ্যাপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
বাজারে এলো ২০১৫ বিশ্বকাপ অ্যাপ

ঢাকা: রিলায়েন্স কমিউনিকেশনের সঙ্গে যৌথভাবে ২০১৫ ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল অ্যাপ প্রকাশ করলো আইসিসি। অনলাইনে ‘অ্যাপ স্টোর’ বা ‘গুগল প্লে’ থেকে ‘দ্য আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৫’ নামে এই অ্যাপটি ডাউনলোড করা যাবে।



নতুন এই অ্যাপটি ট্যাবলেট বা স্মার্টফোনের মাধ্যমে ফ্রি ডাউনলোড করা যাবে। এর মাধ্যমে বিশ্বকাপ সম্পর্কিত আপডেট খবর পাওয়া যাবে। এখানে কিছু অনন্য বৈশিষ্ট্য রয়েছে।

ক্রিকেটপ্রেমীরা এই অ্যাপটির মাধ্যমে অফিসিয়াল ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ফ্যান্টাসি লিগ খেলতে পারবেন। এছাড়াও সবাই যে যার মতো করে বিশ্বকাপের সেরা একাদশ বাঁছাই করতে পারবেন। ক্রিকেট বিশ্বকাপের কুইজে অংশগ্রহনও করা যাবে এখান থেকে।

আসন্ন ‍ক্রিকেট বিশ্বকাপের সবকিছুই এই অ্যপটির মাধ্যমে ব্যবহারকারীদের মাঝে পৌঁছে যাবে। দ্রুততম সময়ে লাইভ স্কোরসহ গুরুত্বপূর্ণ সব মুহূর্তের ভিডিও পাওয়া যাবে সেখানে। মোট কথা, এই অ্যাপ ব্যবহারকারীরা বিশ্বকাপ সম্পর্কিত যা চান, তার সবটাই এখানে অন্তর্ভুক্ত করা আছে।

উল্লেখ্য, গুগল প্লে ও অ্যান্ড্রয়েড ডিভাইস (স্মার্ট ফোন) ছাড়াও নিচের লিংক থেকে ‘দ্য আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৫’ নামের অ্যাপটি পাওয়া যাবে।

https://play.google.com/store/apps/details?id=com.pl.cwc_2015

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘন্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।