ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান সিরিজ নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
পাকিস্তান সিরিজ নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি

ঢাকা: বিশ্বকাপের পরপরই পূর্ণাঙ্গ সফরে পাকিস্তান ক্রিকেট দলের বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে। এ নিয়ে চূড়ান্ত হয়েছে সফরসূচী।

কিন্তু সফরকে ঘিরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অযৌক্তিক দাবী জটিলতার সৃষ্টি করেছে।

তবে দুবাইতে অনুষ্ঠিত আইসিসি বোর্ড মিটিংয়ের ফাঁকে এনিয়ে আলোচনা হয় বিসিবি এবং পিসিবির কর্তাদের মধ্যে। কিন্তু এখনই এ বিষয়ে চূড়ান্ত কোন সিদ্ধান্ত হয় নি বলে বাংলানিউজকে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী  কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেছি। কিন্তু আলোচনাটা এখনও ম্যাচিউরিটি পায়নি। দুই বোর্ডের মধ্যে আরো আলোচনা হবে। ’

সিরিজ থেকে আয়ের ৫০ ভাগ লভ্যাংশ দাবী করে  এবং অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল কিংবা বাংলাদেশ ‘এ’ দলের পাকিস্তান সফরে যাওয়ার শর্তে বাংলাদেশে আসার কথা জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট শাহরিয়ার খান।

এ দাবী উঠার পর ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয় আলোচনার কথা বললেও জানিয়ে দিয়েছেন শর্ত  দিয়ে খেলা সম্ভব নয়।

বাংলাদেশ সফরে পাকিস্তানের দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে পাকিস্তানের।
 
বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।