ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্রাকের বিপক্ষে সাউথ ইস্টের জয়

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫
ব্রাকের বিপক্ষে সাউথ ইস্টের জয়

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে ব্রাক ইউনিভার্সিটির বিপক্ষে ৩৮ রানের জয় পেয়েছে সাউথ ইস্ট ইউনিভার্সিটি।

প্রথমে ব্যাট করা সাউথ ইস্টের ১৫৪ রানের জবাবে নির্ধারিত ওভার শেষে সাত উইকেট হারিয়ে ১২১ রান তোলে ব্রাক।



১৫৫ রানের টার্গেটে খেলতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ব্রাক। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করে করেন শাওগাত ও রাকিব। তবে বিপক্ষ দলের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে অন্য কোন ব্যাটসম্যান ভালো স্কোর করতে না পারলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় দলটিকে। সাউথ ইস্টের হয়ে দুটি উইকেট নিয়েছেন খুইয়াম।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ভালো সংগ্রহ দাঁড় করায় সাউথ ইস্ট। দলের ওপেনিং জুটিতে ৭১ রান তোলেন সজীব ও নয়ন জুটি। সজীব ৪০ ও নয়ন ৩১ রান করে আউট হলেও দ্বিতীয় উইকেটে নামা রাহাত ম্যাচ সেরা ৪২ রান করলে ভালো পুজি পায় দলটি। ব্রাকের হয়ে দুটি উইকেট পেয়েছেন আসিফ।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।