ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেট হচ্ছে ভদ্রলোকের খেলা: আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫
ক্রিকেট হচ্ছে ভদ্রলোকের খেলা: আমির মোহাম্মদ আমির

ঢাকা: ক্রিকেটার হিসেবে আবারে মাঠে দেখা যাবে পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ আমিরকে। আর দ্বিতীয়বারের মতো ক্রিকেটে প্রত্যাবর্তন করে সমর্থকদের মুখে আবারো হাসি ফোটাতে চান এ বাঁহাতি পেস বোলার।



গতকাল ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি আমিরকে ঘরোয়া ক্রিকেটে ফেরার অনুমতি দেয়। এর আগে ২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার কারণে আইসিসি কর্তৃক পাঁচ বছরের নিষেধাজ্ঞা পেয়েছিলেন তিনি। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের আবেদনের প্রেক্ষিতে আট মাস আগেই ক্রিকেটে ফিরছেন ‍আমির।

আমির বলেন, ‘আমার কারণে সমর্থকরা হতাশ হয়েছিল। তবে আমি ভক্তদের মুখে আবারো হাসি ফোটাতে চাই, আর তাদের মন জয় করতে চাই। আমার কারণে সমর্থকরা ক্রিকেট সম্পর্কে খারাপ জেনেছে। কিন্তু আমি প্রমান করতে চাই ক্রিকেট হচ্ছে ভদ্রলোকের খেলা। ’

এদিকে আমির চান ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে আবারো পাকিস্তান জাতীয় দলে নিজের নাম লেখাতে। পাশাপাশি পুরো বিশ্ব ক্রিকেটে ফাস্ট বোলার হিসেবে প্রতিনিধিত্ব করতে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।