ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

রাজ্জাকের নৈপুন্যে সুবিধাজনক অবস্থায় খুলনা বিভাগ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
রাজ্জাকের নৈপুন্যে সুবিধাজনক অবস্থায় খুলনা বিভাগ

ঢাকা: ১৬তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে প্রথম দিন শেষে বরিশাল বিভাগের বিপক্ষে ১৯৮ রানে পিছিয়ে আছে খুলনা বিভাগ।   এই ম্যাচে আব্দুর রাজ্জাক ১০০ রানে আট উইকেট নিয়ে নিজের রেকর্ড নিজেই  ভেঙেছেন।



রোববার বিকেএসপির দুই নাম্বার মাঠে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে বরিশাল। কিন্তু আব্দুর রাজ্জাকের বোলিং তোপে ২৭১ রানে গুটিয়ে যায় তারা। দিন শেষে খুলনা বিভাগের সংগ্রহ দুই উইকেটে ৭৩ রান।

অমিত মজুমদার এবং রবিউল ইসলাম রবি ওপেনিংয়েই ৫১ রানের পার্টনারশিপ গড়ে ভালো শুরু এনে দেন খুলনা বিভাগকে। তবে রবি দলীয় ৫১ রানের মাথায় আউট হলে প্রথম উইকেট হারায় খুলনা। দলীয় ৬৭ রানের মাথায় ফিরে যান অমিত মুজমদার।

দিন শেষে ১১ রান করে  ইমরুল কায়েস এবং এক রান নিয়ে ক্রিজে আছেন তুষার ইমরান।

টসে জিতে ব্যাট করতে নেমে বরিশাল বিভাগের এক পর্যায়ে স্কোর ছিল দুই উইকেটে ৮৫ রান। শাহরিয়ার নাফিসও ভালো একটি ইনিংস খেলার  ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু আব্দুর রাজ্জাকের বলে নুরুল হাসানের হাতে ক্যাচ দিল  তার ১০ চারে সাজানো ৫৫ রানের ইনিংসটির ইতি ঘটে।

এরপর অবশ্য আব্দুর রাজ্জাকের জাদুতে নাজেহাল হয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বরিশাল বিভাগ। তবে ফজলে রাব্বির ৮৫ এবং আল আমিন হোসেন জুনিয়র ৬৫ রানের ইনিংস খেললে সম্মানজনক ভাবে শেষ হয় বরিশালের ইনিংস।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।