ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

রাইহানের জাদুতে গ্রিন ইউনিভার্সিটির জয়

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
রাইহানের জাদুতে গ্রিন ইউনিভার্সিটির জয়

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় দিনের দ্বিতীয় খেলায় রাইহানের অসাধারণ পারফর্মে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ৬ উইকেটে হারিয়েছে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ।

টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি।

গ্রিন ইউনিভার্সিটির রাইহানের বোলিং তোপে পড়ে মাত্র ৬৭ রানেই অলআউট হয়ে যায় ইস্ট ওয়েস্ট। দলের হয়ে পারভেজ ২৩ আর রিফাত ১৯ রান করেন। এছাড়া আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেন নি।

রাইহান একাই নেন ৫ উইকেট। ৪ ওভার বল করে তিনি মাত্র ৮ রান খরচ করেন। এছাড়া দুই উইকেট পান সুমন।

৬৮ রানের টার্গেটে খেলতে নেমে ১১.৪ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায় গ্রিন ইউনিভার্সিটি। সর্বোচ্চ ২২ রান আসে ওপেনার রাইহানের ব্যাট থেকে। সালেহীন ১৫ আর সাইফুল ১৩ রান করেন। ম্যাচ সেরার পুরস্কার উঠে রাইহানের হাতে।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ০১ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।