ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বড় জয়ই পেল রাজশাহী বিভাগ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫
বড় জয়ই পেল রাজশাহী বিভাগ ছবি: সংগৃহীত

ঢাকা:  ১৬তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের খেলায় চট্টগ্রাম বিভাগকে নয় উইকেটে হারিয়েছে রাজশাহী বিভাগ। মিরপুরের  হোম অব ক্রিকেটে ম্যাচের শেষ দিন লাঞ্চের পর চট্টগ্রাম বিভাগ দ্বিতীয় ইনিংসে ২৯৮ রানে অলআউট হয়ে যায়।



ওপেনার হাবিবুর রহমানের উইকেট হারিয়ে ৯৬ রানের সহজ টার্গেটে পৌঁছে যায় রাজশাহী। রাজশাহী বিভাগের মাইসুকুর ৬১ এবং জুনায়েদ সিদ্দিকি ৩৩ রানে অপরাজিত ছিলেন।

এর আগে চতুর্থ দিন সকালে পাঁচ উইকেটে ১৯৫ রানে দিন শুরু করে চট্টগ্রাম বিভাগ। কিন্তু স্কোর বোর্ডে কোন রান যোগ না করেই আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান নাজিমউদ্দিন আউট হয়ে গেলে ষষ্ঠ উইকেট হারায়  চট্টগ্রাম। নাজিম উদ্দিন ৫৭ রান করে মুক্তার আলীর বলে বোল্ড হন।

এরপর দলীয় ২২৮ রানে আলাউদ্দিন আউট হলে সাত উইকেট হারায় চট্টগ্রাম বিভাগ। তবে নাইম ইসলাম জুনিয়র এবং নুর হোসেন অষ্টম উইকেটে  বুক চিতিয়ে লড়াই করেন। এই দুই টেলএন্ডারের কল্যানে লাঞ্চ পর্যন্ত আর কোন উইকেট হারায়নি চট্টগ্রাম বিভাগ।

তবে সাত উইকেটে ২৮৮ রান নিয়ে লাঞ্চের পর ব্যাট করতে নেমে ২৯৮ রানের মধ্যেই অলআউট হয়ে যায় চট্টগ্রাম। নাইম ইসলাম জুনিয়র শেষ ব্যাটসম্যান হিসেবে ৪৯ রান করে আউট হন।

রাজশাহী বিভাগের সফিউল ইসলাম ৫৬ রানে নেন চার উইকেট।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।