ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সব স্রোত এসে মিশছে জহুর আহমদ স্টেডিয়ামে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
সব স্রোত এসে মিশছে জহুর আহমদ স্টেডিয়ামে ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের চট্টগ্রাম পর্ব শুরু হয়েছে। সোমবার দুপুর থেকেই টিকেট হাতে হাজারো দর্শকের ঢল নামে সাগরিকার জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম অভিমুখে।

লাল সবুজের পতাকা, ভাইকিংসের সঙ্গে মিল রেখে লাল গেঞ্জি আর বড় বড় হরফে ৪, ৬ লেখা প্ল্যাকার্ড নিয়ে তারুণ্যের সব স্রোত এসে মিশেছে কাস্টম একাডেমি এলাকায়।

কয়েকজন দর্শক বাংলানিউজকে জানান, চিটাগাং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবালের খেলা দেখতেই তারা এসেছেন। তবে টিকেট সংগ্রহে যথেষ্ট বেগ পেতে হয়েছে।

সোমবার দুটি ম্যাচের মধ্যে বেলা দুইটা থেকে ভাইকিংসের মোকাবেলা করছে বরিশাল বুলস। সন্ধ্যা সাড়ে ছয়টায় সিলেট সুপারস্টারসের মোকাবিলা করবে কুমিল্লা ভিক্টোরিয়ানস।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বেলা দুইটায় রংপুর রাইডার্স মুখোমুখি হবে ভাইকিংসের। সন্ধ্যা সাড়ে ছয়টায় বরিশাল বুলস লড়বে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। বুধবার কুমিল্লার বিপক্ষে ঢাকা ও সিলেটের বিপক্ষে ভাইকিংস এবং বৃহস্পতিবার রংপুর বনাম বরিশাল এবং কুমিল্লা বনাম ভাইকিংস মুখোমুখি হবে।     

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
এআর/টিসি

** নগর পুলিশের বিপিএল ‘নির্দেশনা’
** কুমিল্লা থেকে আসছে তিন ‍হাজার দর্শক
** ‘হোম গ্রাউন্ডে ভালো করবে ভাইকিংস’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।