ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

রান খরা কাটালো বিপিএল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
রান খরা কাটালো বিপিএল ছবি: উজ্জ্বল ধর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এমনটা প্রত্যাশিতই ছিল। চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেটে বিপিএলের ম্যাচগুলোতে রানের চাকা সচল থাকবে-এমন আভাস দেয়া যাচ্ছিল ম্যাচ শুরুর আগের দিনই।

মিরপুরের উইকেটের চেয়ে এখানে রান তোলা বরাবরই সহজ। তার প্রমাণ প্রথমদিনের দুটি ম্যাচে আগে ব্যাট করা দলের দেড়শ’র উপরে স্কোর।

দুপুরের ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে আগে ব্যাট করে বরিশাল বুলস তুলেছিল ৭ উইকেট হারিয়ে ১৭০ রান। শুরুতে চাপে পরলেও মাহমুদউল্লাহর অর্ধশতকে বড় স্কোরই দাঁড় করায় বরিশাল। আর রাতের ম্যাচে দুর্দান্ত সূচণার পর সিলেট সুপার স্টারসের বিপক্ষে পাঁচ উইকেটে ১৬৪ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
 
এতে চট্টগ্রাম পর্ব দিয়ে বদনাম ঘুঁচালো বিপিএলের তৃতীয় আসরটি। ঢাকা পর্বের বেশ কয়েকটি ম্যাচে রান কম হওয়ায় দর্শকদের মাঝে চরম বিরক্তি চলে আসে।   প্রথম ১২টি ম্যাচের মধ্যে টানা চারটির স্কোরলাইন যথাক্রমে- ৮৯, ১০৯, ৯২, ৮২! উইকেট নিয়েও দর্শকদের বিরক্তি, হতাশার কথা উঠে আসে গণমাধ্যমে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।