ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

গেইলের সঙ্গে ওপেন করার স্বপ্নে বিভোর লুইস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
গেইলের সঙ্গে ওপেন করার স্বপ্নে বিভোর লুইস ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: ঢাকা ডায়নামাইটসের ওপর দিয়ে কী ঝড়টাই না বয়ে গেছে! এভিন লুইসের ঝড়ো ব্যাটিংয়েই ঢাকার বিপক্ষে ৯ উইকেটের দাপুটে জয় পায় বরিশাল বুলস। এবার লুইসের সঙ্গী হতে যাচ্ছেন স্বদেশী ‘ব্যাটিং দানব’ ক্রিস গেইল।

লুইস নিজেই জানিয়েছেন, ওপেনিংয়ে গেইলের সঙ্গে ব্যাটিং করতে পারলে তার স্বপ্ন পূরণ হবে।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে প্রথম শতক হাঁকান ক্যারিবিয়ান ব্যাটসম্যান লুইস। তার অপরাজিত ৬৫ বলে ১০১ রানের (৭ চার, ৬ ছক্কা) বিধ্বংসী ইনিংসে ভর করে আট বল বাকি থাকতে ১৫৯ রানের লক্ষ্যে পৌঁছে যায় বরিশাল। শুধু তাই নয়, পাঁচ ম্যাচ শেষে চার জয়ে আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠে আসে মাহমুদউল্লাহ রিয়াদের বরিশাল।

চট্টগ্রাম পর্ব শেষে ঢাকা পর্ব-২ এর প্রথম ম্যাচেই মাঠে নামতে পারেন ক্রিস গেইল। সিডিউল অনুযায়ী, এ ম্যাচ সামনে রেখে বরিশাল বুলস টিমে যোগ দেবেন ক্যারিবিয়ান ব্যাটিং লিজেন্ড। আগামী ৬ ডিসেম্বর (রোববার) সিলেট সুপার স্টারসের মুখোমুখি হবে বরিশাল। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

এক সাক্ষাৎকারে এভিন লুইস বলেন, ‘ক্রিস গেইল আমার প্রিয় খেলোয়াড়। তার সঙ্গে আমার ব্যাটিং স্টাইলে অনেকটাই মিল। আমিও অনেক ছয়, বিশাল ছয় হাঁকিয়েছি। এটি ধরে ‍রাখতে চাই। তিনি আমার আদর্শ এবং তাকে অনুকরণ করি। তিনি অবশ্যই গর্ববোধ করবেন যে, আমরা দু’জনই ক্যারিবিয়ান। তার সঙ্গে আমার এখনো ওপেন করা হয়নি। ওপেনিংয়ে গেইলের সঙ্গে ব্যাটিং করাটা হবে স্বপ্নের মতো। আশা করছি, শিগগিরই এমনটি ঘটবে। ’

উল্লেখ্য, এখনো ওয়েস্ট ইন্ডিজ দলে অভিষেক হয়নি লুইসের। তবে বিপিএল থেকেই যেন ক্যারিবীয় টিমে নিজের আগমনী বার্তা পৌঁছে দিচ্ছেন ২৩ বছর বয়সী এ বাঁহাতি ব্যাটসম্যান!

** লুইসের খুনে ব্যাটিং, শীর্ষে বরিশাল

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।