ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আহত সৈনিকদের জন্য গলফ খেলবেন ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
আহত সৈনিকদের জন্য গলফ খেলবেন ধোনি ছবি: সংগৃহীত

ঢাকা: টিম ইন্ডিয়ার (সীমিত ওভার) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যুক্তরাষ্ট্র আর ভারতের আহত সৈনিকদের সাহায্যে এগিয়ে এসেছেন। গলফের মাঠ মাতিয়ে যে অর্থ কামাবেন ধোনি, তা ভারত আর যুক্তরাষ্ট্রের আহত সৈনিকদের সাহায্যার্থে বিলিয়ে দেবেন।



আগামী ০৫ ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্রে ফোয়েনসিয়ান গলফ ক্লাবে শুরু হবে দুইদিন ব্যাপী গলফ টুর্নামেন্ট। সেখানে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে ধোনিকে।

ধোনির চ্যারিটি ফাউন্ডেশনটি টুর্নামেন্টের দায়িত্বে রয়েছে। যার মূল উদ্দেশ্য মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারতীয়  সেনাবাহিনীতে আহত সৈন্যদের সাহায্যার্থে কিছু অর্থ উপার্জন করা। যুক্তরাষ্ট্রে এ টুর্নামেন্টে ধোনির চ্যারিটি ফাউন্ডেশনের সঙ্গে রয়েছে রিতি স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড আর ইনট্রাএজ।

এমন টুর্নামেন্টে অংশ নিতে পেরে গর্বিত ধোনি জানান, সহকর্মীদের মধ্যে অন্তরঙ্গতা ও পরষ্পরের প্রতি আস্থা রয়েছে আমার। একটি দারুণ সপ্তাহ পার করতে যাচ্ছি আহত সাহসী সৈন্যদের জন্য। পুরো বিশ্বের পুরুষ আর নারী সৈন্যদের প্রতি আমার সম্মান রয়েছে। আশা করি, এই টুর্নামেন্ট থেকে কিছু অর্থ তুলে দু’দেশের সৈন্যদের পাশে দাঁড়াতে পারব।

৫০০টি কর্পোরেট হাউজকে এ টুর্নামেন্টে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছে। ভারতের মাল্টিন্যাশনাল কোম্পানিগুলোকেও চ্যারিটি এ টুর্নামেন্টে অংশ নিতে আহবান করা হয়। এছাড়া, নন-কোর্স এ টুর্নামেন্টে পৃথিবীর বিভিন্ন সেলিব্রেটি, পেশাদার স্পোর্টসম্যানদের নিমন্ত্রণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ০৪ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।