ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

চেন্নাইয়ের ক্ষতিগ্রস্থদের পাশে টিম ইন্ডিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
চেন্নাইয়ের ক্ষতিগ্রস্থদের পাশে টিম ইন্ডিয়া

ঢাকা: শতাব্দীর ভয়াবহ বন্যায় আক্রান্ত ভারতের তামিলনাড়ু প্রদেশের রাজধানী চেন্নাইয়ের ক্ষতিগ্রস্থদের সাহায্যে হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। পরিবারের পাশে থাকতে না পারলেও পেশাদারিত্বের খাতিরে ম্যাচে অংশ নিয়েছেন চেন্নাইয়ের দুই ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন এবং মুরালি বিজয়।



প্রচণ্ড বৃষ্টিতে সৃষ্ট বন্যায় প্রায় ২৬৯ জনের প্রাণহানি হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়।

০৩ ডিসেম্বর থেকে চার ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামে ভারত। প্রথম দিন ভারতের প্রথম ইনিংসে ব্যাটিংয়ের বিপর্যয় কাটিয়ে দলের হয়ে ৫৬ রানের অনবদ্য এক ইনিংস খেলেন অশ্বিন। বল হাতেও নিয়েছেন একটি উইকেট। তিনি যখন ব্যাটিং করছিলেন, তখনও চেন্নাইয়ে অবস্থান করা তার বাবা-মায়ের কোনো খোঁজ পাওয়া যায়নি। ভারতীয় এ স্পিনারের স্ত্রী পৃথি অশ্বিন টুইটারে বিষয়টি জানালে খেলার মাঝপথেই খবরটি জানতে পারেন অশ্বিন। ২৪ ঘণ্টা পর অশ্বিনের বাবা-মাকে খুঁজে পাওয়া যায়।

পরে অশ্বিন টিম ইন্ডিয়াকে চেন্নাইয়ের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তাকে সমর্থন জানান প্রথম ইনিংসে ১২ রান করা ভারতীয় ওপেনার মুরালি বিজয়। বিরাট কোহলির নেতৃত্বে খেলা ভারতীয় দলটি তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার কথা জানিয়েছে। দ. আফ্রিকার বিপক্ষে ম্যাচ শেষেই তারা চেন্নাইয়ের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর কথা জানান।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ০৫ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।