ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মুস্তাফিজের সঙ্গ উপভোগ করছেন সাঙ্গাকারা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
মুস্তাফিজের সঙ্গ উপভোগ করছেন সাঙ্গাকারা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: ক্যারিয়ারের শুরু থেকেই বোলিংয়ে দাপট দেখিয়ে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। ওয়ানডেতে টানা সাফল্যের স্বীকৃতিও পেয়েছেন এ বাঁহাতি পেসার।

জায়গা করে নিয়েছেন আইসিসির বর্ষসেরা একাদশে। সেরা  এ একাদশের আরেক সদস্য গ্রেট ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা। দু’জনই বিপিএলে খেলছেন ঢাকা ডায়নামাইটসের হয়ে।

বয়সে দু’জনের ১৮ বছরের ফারাক হলেও তরুণ মুস্তাফিজের সঙ্গ বেশ উপভোগ করছেন শ্রীলঙ্কান কিংবদন্তি।
 
শনিবার (০৫ ডিসেম্বর) মিরপুর একাডেমি মাঠে দীর্ঘ সময় ব্যাটিং অনুশীলনের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক কুমার সাঙ্গাকারা।

মুস্তাফিজ সম্পর্কে এ লংকান বলেন, ঢাকা ডায়নামাইটসে মুস্তাফিজের সাথে সময়টা উপভোগ করছি। সে খুবই ভালো বোলার। ও (মুস্তাফিজ) এখনো তরুণ, সে হিসেবে যতো খেলতে সে ততোই শিখবে। তার মধ্যে শেখার তাড়না আছে। সে বাংলাদেশের হয়েও ভালো কিছু করবে।
 
বিশ্বকাপ খেলে ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরও বর্ষসেরা তালিকায় থেকে একটু অবাকই হয়েছেন সাঙ্গাকারা, ‘আইসিসির বর্ষসেরা দলে থাকতে পারাটা অবশ্যই সম্মানের বিষয়। এই দলে মুস্তাফিজও আছে। সে ভালো খেলে দাবিটা জানিয়ে রেখেছিলো। আমি এর মধ্যই অবসর নিয়েছি। তারপরও আইসিসির দলে থাকাটা অবাক হওয়ার মতো বিষয়। গত বছর কিছুটা ভালো খেলেছি বলেই হয়তো এটা হয়েছে। সব মিলিয়ে ভালো লাগছে। ’
 
আইসিসির বর্ষসেরা ওয়ানডে স্কোয়াড:
তিলকারত্নে দিলশান, হাশিম আমলা, কুমার সাঙ্গাকারা, এবি ডি ভিলিয়ার্স, স্টিভেন স্মিথ, রস টেলর, ট্রেন্ট বোল্ট, মোহাম্মদ শামি, মিচেল স্টার্ক, মুস্তাফিজুর রহমান ও ইমরান তাহির।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ০৫ ডিসেম্বর, ২০১৫
এসকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।