ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

সাঙ্গাকারার আক্ষেপ!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
সাঙ্গাকারার আক্ষেপ! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: বিপিএলে শুরুটা দারুণ করেছিল ঢাকা ডায়নামাইটস। প্রথম চার ম্যাচের তিনটিতেই জয় পেয়েছিল তারা।

কিন্ত চট্টগ্রাম পর্বের দুটি ম্যাচেই জয়হীন থাকতে হয়েছে ঢাকার দলটির।

শেষ দুই ম্যাচের হার নিয়ে আক্ষেপে পুড়ছেন দলটির অধিনায়ক কুমার সাঙ্গাকারার, ‘আমাদের শেষ দুটি ম্যাচে কুমিল্লা ও বরিশাল বুলসের বিপক্ষে জেতা উচিত ছিল।

কিন্তু এভিন লুইসের দুর্দান্ত একটি ইনিংস আমাদের ম্যাচ থেকে ছিটকে দেয়। এছাড়া কুমিল্লার বিপক্ষে আমরা কিছু ভুল করেছি। ফলে ম্যাচ হারতে হয়েছে। আসলে টি-টোয়েন্টি ক্রিকেট এমনই। আমরা ভালোভাবে অনুশীলন করছি। সামনে ইতিবাচক ক্রিকেট খেলতে হবে।

শেষ দুই ম্যাচের হার নিয়ে আক্ষেপ থাকলেও নিজের দল নিয়ে দারুণ সন্তুষ্ট এ অধিনায়ক, ‘আমাদের দলের ব্যাটিং লাইনআপটা বেশ ভারসাম্যপূর্ণ। স্থানীয় ক্রিকেটাররাও ভালো খেলছে। তাদের আরো জ্বলে উঠতে হবে এবং আমার পুরোপুরি বিশ্বাস আছে যে, তারা সেটা পারবে। আমার দলের স্থানীয় খেলোয়াড়রা বাংলাদেশের সেরা খেলোয়াড়দের মধ্যে আছে। তাদেরকে সুযোগ দিতে হবে। ’
 
দলের আইকন ক্রিকেটার নাসির হোসেন প্রসঙ্গে সাঙ্গাকারা বলেন, নাসির ব্যাটে-বলে আমাদের জন্য দারুণ খেলেছে। আমি নিশ্চিত সে আরো ভালো করবে। তার ম্যাচ ফিনিশ করে আসার ক্ষমতা আছে। তাকে নিয়ে আমার কোনো চিন্তা নেই। সে বাংলাদেশের সেরা খেলোয়াড়দের একজন। তাকে দলে পেয়ে আমি খুশি।

বিপিএলের ঢাকা পর্বে রোববার (০৬ ডিসেম্বর) রাতের ম্যাচে সাকিব আল হাসানের রংপুর রাইডার্সের মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস। এ ম্যাচেই জয়খরা কাটাতে চাইবে তারা। পয়েন্ট টেবিলে রংপুরের পরই ঢাকার অবস্থান।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ০৫ ডিসেম্বর, ২০১৫
এসকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।