ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ক্যালিস-লারা-গিলক্রিস্টদের সঙ্গে নেই শোয়েব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
ক্যালিস-লারা-গিলক্রিস্টদের সঙ্গে নেই শোয়েব ছবি: সংগৃহীত

ঢাকা: অবসরে যাওয়া তারকাদের নিয়ে আবারো মাঠে গড়ানোর কথা ক্রিকেট টুর্নামেন্টের। মাষ্টার্স চ্যাম্পিয়ন্স লিগ (এমসিএল) নামের এ টুর্নামেন্টটি আগামী বছরের ২৮ জানুয়ারি থেকে শুরু হয়ে শেষ হবে ১৪ ফেব্রুয়ারি।



এ জমজমাট টুর্নামেন্টটিতে খেলবেন না পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার। সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া এমসিএলে খেলবেন না জানিয়ে পাকিস্তানি এ কিংবদন্তি স্পিডস্টার নিজেই টুইট করেছেন।

সম্প্রতি শেষ হওয়া শচীন টেন্ডুলকার এবং শেন ওয়ার্নের অলস্টারস সিরিজে শচীন ব্লাস্টার্সের হয়ে খেলেছেন শোয়েব। রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের খেলার কথা ছিল এমসিএলের আসরেও।

তবে না খেললেও শোয়েব এমসিএলকে শুভকামনা জানিয়ে টুইট করেন, ‘দুঃখিত দুবাইয়ে এমসিএলে থাকতে পারছি না। তবে এমসিএলের জন্য আমার শুভকামনা রইলো। ’

টি-টোয়েন্টি ফরমেটের এ টুর্নামেন্টটি ছয় দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে। এরই মধ্যে ৯০ জন সাবেক ক্রিকেট তারকাকে নিয়ে তালিকা তৈরি করেছে টুর্নামেন্ট কমিটি। প্রতি দলে ১৫ জন করে সদস্য থাকবেন। ছয় দলের আইকন হিসেবে থাকছেন ব্রায়ান লারা, অ্যাডাম গিলক্রিস্ট, ওয়াসিম আকরাম, ভিরেন্দর শেওয়াগ, সৌরভ গাঙ্গুলি আর জ্যাক ক্যালিস।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ০৬ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।