ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ঢাকা ডায়নামাইটসে হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
ঢাকা ডায়নামাইটসে হাফিজ ছবি: সংগৃহীত

ঢাকা: বিপিএলের দল ঢাকা ডায়নামাইটসের হয়ে চুক্তি করেছেন পাকিস্তানের ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ। রোববার রাতে তিনি বাংলাদেশে এসে পৌঁছান।

আর দু’দিন পর চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাঠে নামবেন অভিজ্ঞ এ ক্রিকেটার।

এর আগে বিপিএলের চলতি আসরের প্লেয়ার বাই চয়েসে হাফিজের প্রতি কোন দলই আগ্রহ দেখায়নি । তবে শেষ মুহূর্তে ঢাকার দলটির সঙ্গে ‍যুক্ত হলেন তিনি। হাফিজ সর্বশেষ আমিরাতে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন। যদিও সিরিজে মাত্র ৩৩ রান করেছিলেন ডানহাতি এ ব্যাটসম্যান।

হাফিজ অবশ্য এর আগে জানিয়েছিলেন, চিটাগং তাকে ১০ মিলিয়ন রুপির প্রস্তাব দিয়েছিল। কিন্তু দলটির আরেক পাকিস্তানি মোহাম্মদ আমিরের সঙ্গে একসাথে খেলার ব্যাপারে অনাগ্রহ ছিল তার।

হাফিজ গত মাসে ইএসপিএন ক্রিকইনফোকে জানান, ‘আমি কারও বিপক্ষে নই। এটা পাকিস্তানের ভাবমূর্তির প্রশ্ন। আমি এমন কারও সঙ্গে খেলতে চাই না, যে দেশের সম্মান নষ্ট করেছে। তবে হ্যাঁ, অন্য কোন দল যদি আমাকে ভালো প্রস্তাব করে তবে অবশ্যই আমি বিপিএলে খেলবো। অন্যথায় আমি পাকিস্তানের ঘরোয়া লিগে খেলবো। ’

এদিকে আমিরের সঙ্গে একই দলে খেলতে না চাইলেও হাফিজকে পরের ম্যাচেই নামতে হচ্ছে চিটাগংয়ের বিরুদ্ধে। যেখানে চিটাগংয়ের বোলিংয়ে বড় শক্তি আমির। এমন প্রশ্নে হাফিজ বলেন, ‘সত্যি বলতে এমন খেলোয়াড়ের সঙ্গে আমি খেলতে চাই না। তবে আমার বিপক্ষে খেললে তো আমাকে খেলতেই হবে। কিন্তু এমন ক্রিকেটারের সঙ্গে আমি অবশ্যই ড্রেসিং রুম শেয়ার করতে পারবো না। ’

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ০৭ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।